ঢাকা, রবিবার ২৩, ফেব্রুয়ারি ২০২০ ৪:৪০:৪৮ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ: ভারতের কাছে হার অজিদের দ. কোরিয়ায় করোনায় আক্রান্ত ৩৪৬, নিহত ২ সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত ঢাকার বাতাসের মান এখনও ‘খুবই অস্বাস্থ্যকর’ নারীদের যাতায়াত ব্যবস্থাকে আরামদায়ক করছে উবার

স্টেশন থেকে উদ্ধার হওয়া বৃদ্ধা কিছুটা সুস্থ, পরিচয় মেলেনি

ইউএনবি | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১০:০৯ পিএম, ১৬ জানুয়ারি ২০২০ বৃহস্পতিবার

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর রেলস্টেশনের প্লাটফর্ম থেকে উদ্ধার হওয়ার পর হাসপাতালে ভর্তি থাকা শতবর্ষী বৃদ্ধা এখন আগের চেয়ে সুস্থ হয়ে উঠেছেন। কিন্তু এখনও তার পরিচয় মেলেনি। পরিচয় জানতে চাইলেই চুপ হয়ে যাচ্ছেন তিনি।

গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক সালাউদ্দিন আহমেদ জানান, গত ১২ জানুয়ারি থেকে ওই বৃদ্ধা হাসপাতালে ভর্তি রয়েছেন। এখন আগের চেয়ে দ্রুত সুস্থ্য হয়ে উঠছেন তিনি। যে অবস্থায় তাকে পাওয়া গিয়েছিল সেই অবস্থার অনেক উন্নতি হয়েছে। কিছুটা অস্পষ্টভাবে হলেও একটু একটু করে কথা বলতে পারছেন তিনি। তবে এখনও তার পরিচয় জানা যায়নি। নাম ঠিকানা বা ছেলে-মেয়ে সম্পর্কে জানতে চাইলে তিনি চুপ হয়ে যান এবং বিরক্তি প্রকাশ করেন।

বৃহস্পতিবার দুপুরে পৌর মেয়র তারেক আহমেদ ও পুলিশ প্রশাসনের সাথে যোগাযোগ করা হয়েছে। কিন্তু তারাও এখনও ওই বৃদ্ধার পরিচয় বের করতে পারেননি বলে জানান চিকিৎসক সালাউদ্দিন আহমেদ।

গোমস্তাপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা সোহেল রানা বলেন, ‘ওই বৃদ্ধা উদ্ধার হওয়ার পরপরই আমরা উপজেলা কর্মকর্তার সাথে দেখা করেছি এবং ডাক্তারের কাছে গিয়ে খোঁজখবর রাখছি। তাকে উপজেলা রোগী কল্যাণ সমিতির পক্ষ থেকে সাহায্য করা হচ্ছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ওই বৃদ্ধার পরিচয় উদ্ধারের জন্য খোঁজ খবর নিচ্ছেন, তবে এখন পর্যন্ত তার পরিচয় মেলেনি।’