ঢাকা, বৃহস্পতিবার ২১, জানুয়ারি ২০২১ ১০:৫৯:২০ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন জো বাইডেন যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রে করোনা: সাড়ে ৮ মাসের মধ্যে দেশে সর্বনিম্ন মৃত্যু ৩ কোটি ডোজ টিকা সংগ্রহের কার্যক্রম চলমান: প্রধানমন্ত্রী বৃদ্ধাকে নগ্ন করে নির্যাতন, গৃহকর্মীকে ধরতে অভিযান চলছে প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছেন শ্রীনগরের ৭০ পরিবার

স্ত্রীর টুইট দেখে কেঁদে ফেললেন রবীচন্দ্রন অশ্বিন

ক্রীড়া ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:২৭ পিএম, ১২ জানুয়ারি ২০২১ মঙ্গলবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

পরাজয়ের শঙ্কা এড়িয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিডনি টেস্টে সোমবার ড্র করে ভারত। এরপরই রবীচন্দ্রন অশ্বিনের স্ত্রী টুইটারে লেখেন- মানুষটা গত রাতে প্রচণ্ড কোমরের ব্যথা নিয়ে ঘুমাতে গিয়েছিল। সকালে ঘুম থেকে ওঠার পর ব্যথার জন্য সোজা হয়ে দাঁড়াতেও পারছিল না। এমনকি জুতার ফিতা বাঁধার জন্যও ঝুঁকতে পারছিল না। তারপরও মাঠে যে লড়াইটা করল তা অবিশ্বাস্য।

স্ত্রীর এমন টুইটের পর অশ্বিন লেখেন- তোমার টুইট পড়ে সত্যিই কেঁদে ফেললাম। যে কোনো পরিস্থিতিতে আমার পাশে থাকার জন্য ধন্যবাদ।

হারের শঙ্কা এড়িয়ে জয়ের সমান ড্রয়ে ভারতের হয়ে অগ্রণী ভূমিকা রাখেন উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ, চেতেশ্বর পুজারা ও রোহিত শর্মা। এই তিনজন ব্যক্তিগতভাবে ফিফটি তুলে নিয়ে আউট হলেও কাজের কাজ করেছেন ভারতীয় তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন ও অলরাউন্ডার হনুমা বিহারি।

সোমবার শেষ দিনের শেষ সেশেনের আগে জুটি বেঁধে দুই ঘণ্টারও বেশি সময় ধরে উইকেটে থেকে ২৫৯ বল মোকাবেলা করে স্কোর বোর্ডে মাত্র ৬২ রান যোগ করেন অশ্বিন-বিহারি। তাদের মূল লক্ষ্যই ছিল উইকেটে টিকে থাকা। অশ্বিন-বিহারির এমন দায়িত্বশীল জুটিতেই সিডনি টেস্টে ড্র করে ভারত।

-জেডসি