ঢাকা, সোমবার ০৯, ডিসেম্বর ২০১৯ ০:১৩:২৩ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শ্রীলঙ্কাকে হারিয়ে স্বর্ণজয়ী সালমারা আরচ্যারির ১০ ইভেন্টের ফাইনালে বাংলাদেশ রুম্পা হত্যা: বিচার দাবিতে বিক্ষোভে উত্তাল স্টামফোর্ড এসএ গেমস : আর্চারিতে মেয়েদের সোনা জয় কুমিল্লায় বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

১০ বছরের সম্পর্ক ভাঙছে মাইলি-লিয়ামের!

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৪:২২ পিএম, ১২ আগস্ট ২০১৯ সোমবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

কয়েক মাস হল তাঁদের বিয়ে হয়েছে। তবে সম্পর্ক ঠিকঠাক চলছে না দুজনের। সে কারণেই এবার সম্পর্ক থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন গায়কা-অভিনেত্রী মাইলি সাইরাস ও অভিনেতা লিয়াম হেমসওয়ার্থ।

আন্তর্জাতিক একাধিক ট্যাবলয়েডে এ খবর এখন হটকেকের মতো বিক্রি হচ্ছে। এমনকী ‘রেকিং বল’ শিল্পী মাইলির একটি বক্তব্য’র সূত্র ধরে লেখা হয়েছে, ‘লিয়াম ও মাইলি একমত হয়েছেন সেপারেশনের জন্য।’ নিজেদের জীবন ও ক্যারিয়ারে আরও বেশি করে সময় দেওয়ার জন্যই নাকি সম্পর্ক থেকে সরে যেতে চান তাঁরা।

মাইলি ও হেমসওয়ার্থ বিয়ে করেছিলেন ২৩ ডিসেম্বর ফ্র্যাংকলিনে। নিজেরাই ইনস্টাগ্রামে স্বপ্নের মতো বিয়ের ছবি শেয়ার করেছিলেন তাঁরা। এমনকী বিয়ের কয়েক মাসের মধ্যে মাইলির অন্তঃসত্ত্বা হওয়ার খবরও ভাইরাল হয়েছিল।

২০০৯-এ ‘দ্য লাস্ট সং’ চলচ্চিত্রের শ্যুটিংয়ের সময় দুজনের সাক্ষাৎ এবং সেই থেকে প্রেম ছিল তাঁদের। ২০১২-তেও একবার তাঁদের ব্রেক আপের খবর শোনা গিয়েছিল। তবে এবারেরটা একেবারেই নিশ্চিত বলে মনে করছেন ফ্যানরা। যদিও দুই তারকা এখনও নিজেরা কিছু ঘোষণা করেননি।


-জেডসি