ঢাকা, শুক্রবার ১০, এপ্রিল ২০২০ ২:০২:২৫ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
করোনায় নতুন করে দারিদ্র্যের শিকার হবে ৫০ কোটি মানুষ: জাতিসংঘ হোম কোয়ারেন্টিনেই থাকবেন খালেদা জিয়া: ফখরুল করোনা:দেশে নতুন আক্রান্ত ১১২,মৃত ১ যুক্তরাষ্ট্রে একদিনে প্রায় দুই হাজার জনের মৃত্যু করোনায় মৃত্যু ৮৮ হাজার ৪৯৫; আক্রান্ত ১৫ লাখ আজ পবিত্র শবে বরাত বঙ্গবন্ধুর খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ

১৪ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন নেহা কক্কর!

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৪৩ পিএম, ১৩ জানুয়ারি ২০২০ সোমবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

গেল বছরেই ‘ব্রেক আপ’-এর খবরে শিরোনাম হয়েছিলেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। নতুন বছর আসতেই এবার শোনা গেলো তার বিয়ের খবর!

কিংবদন্তি শিল্পী উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সঙ্গে বিয়ে হতে চলেছে নেহার। এমন খবরই এখন মিডিয়ায়। মূলত এমন খবর ছড়ায় ইন্ডিয়ান আইডল-এর একটি প্রমো অনলাইনে আসার পর থেকেই।

জানা গেছে, সপ্তাহান্তে ইন্ডিয়ান আইডল-এ এমন কিছু হতে যাচ্ছে যা শুনে হতবাক হবেন সবাই। এই শোতে উদিত নারায়ণ অতিথি হিসাবে আসছেন। এখানেই উদিতকে বিচারক নেহা কক্করের সঙ্গে মজা করতে দেখা যাবে। তিনি তাকে রাগানোর চেষ্টা করবেন। উদিত নারায়ণ জানিয়েছেন যে, তিনি নেহাকে তার পূত্রবধূ হওয়ার প্রস্তাব দিতেই শোতে আসবেন!

ইন্ডিয়ান আইডল অনুষ্ঠানটি পরিচালনা করছেন উদিতের ছেলে আদিত্য নারায়ণ। প্রায়ই এই অনুষ্ঠানে নেহার সঙ্গে খুঁনসুটি করতে দেখা যায় তাকে, যা ভক্তরা খুবই উপভোগ করেন।

আসছে অ্যাপিসোডে উদিত নারায়ণ-এর সঙ্গে একই মঞ্চে দেখা যাবে নেহা কক্করের বাবা-মা কেও। এখানেই নাকি হবে পাকা কথা!

এদিকে আদিত্য নারায়ণ জানান, তারা ১৪ই ফেব্রুয়ারি নেহা কক্কর ও তিনি বিয়ে করতে চলেছেন!

সত্যি সত্যিই এমন কিছু ঘটবে নাকি রিয়েলিটি শোয়ের মাধ্যমে দর্শক স্রেফ বিনোদিত করতেই এমনভাবে প্রচার করা হচ্ছে, এ বিষয়ে কিছুই বলেনি ইন্ডিয়ান আইডল কর্তৃপক্ষ!

-জেডসি