ঢাকা, শুক্রবার ২৮, ফেব্রুয়ারি ২০২০ ৫:৫৯:০০ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
এবার করোনায় আক্রান্ত ইরানের ভাইস প্রেসিডেন্ট এবার পাকিস্তানে করোনাভাইরাসের হানা খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ মশা যেন ভোট খেয়ে না ফেলে, মেয়রদের প্রতি প্রধানমন্ত্রী করোনা আতঙ্কে সৌদি ভ্রমণ ভিসা স্থগিত

৪ বছর আগেই বিয়ে করেন মম

বিনোদন প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৭:২১ পিএম, ২০ নভেম্বর ২০১৯ বুধবার

চতুর্থ বিবাহবার্ষিকীর কেক কাটছেন লাক্স তারকা জাকিয়া বারী মম ও পরিচালক শিহাব শাহীন। ছবি : সংগৃহীত

চতুর্থ বিবাহবার্ষিকীর কেক কাটছেন লাক্স তারকা জাকিয়া বারী মম ও পরিচালক শিহাব শাহীন। ছবি : সংগৃহীত

বেশ কয়েক বছর ধরেই শোবিজ অঙ্গনে গুঞ্জন ছিল লাক্স তারকা জাকিয়া বারী মম ও পরিচালক শিহাব শাহীনের প্রেমের।  কিন্তু তাদের কেউই এ নিয়ে কখনও কথা বলেননি। বারবার এ প্রশ্নের মুখে নিজেদের ভালো বন্ধু বলে দাবি করেছেন তারা। কিন্তু সেই গুঞ্জনই সত্য হলো।

আজ বুধবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেরাই জানালেন তাদের বিয়ের খবর। শুধু তাই নয়, নিজেদের চতুর্থ বিবাহবার্ষিকী উপলক্ষে একে অপরকে শুভেচ্ছাও জানান মম ও শিহাব।

তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই সেটি ‘টক অব দ্য শোবিজে’ পরিণত হয়েছে। সহকর্মীরা ভালোবাসামাখা শুভেচ্ছাও জানাচ্ছেন শিহাব-মম দম্পতিকে।

আজ বুধবার দুপুর ১টায় শিহাব শাহীন তার ফেসবুকে মম’র সঙ্গে কেক কাটার ছবি দিয়ে ক্যাপশন দিয়েছেন, ‘চতুর্থ বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জাকিয়া বারী মম’। আর মম তার শুভেচ্ছায় স্বামীকে বলেছেন, ‘তোমাকে অনেক ধন্যবাদ আমাকে এত ভালোবাসা দেওয়ার জন্য।’

দীর্ঘদিন ধরে নির্মাতা শিহাব শাহীনের সঙ্গে প্রেমের গুঞ্জন ছিল অভিনেত্রী জাকিয়া বারী মম’র।  গেল দুই বছর ধরে চাউর হয় তারা বিয়ে করেছেন বলে। কিন্তু কখনো এ ব্যাপারে গণমাধ্যমে সরাসরি কোনো মন্তব্য করেননি নির্মাতা-অভিনেত্রী এই জুটি। আজ সব গুঞ্জন মিটে গেল।

২০০৬ সালে লাক্স তারকা হিসেবে শোবিজে পা রাখেন জাকিয়া বারী মম। সেই প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হিসেবে তিনি সুযোগ পান ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‌হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে তৌকীর আহমেদের পরিচালনায় ‘দারুচিনি দ্বীপ’ ছবিতে অভিনয় করার।

চিত্রনায়ক রিয়াজের বিপরীতে সেই ছবিতে অভিনয় করে প্রথম সিনেমা দিয়েই জিতে নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর আরও কিছু চলচ্চিত্রে তাকে দেখা গেলেও তিনি মূলত নিজেকে একজন টিভি অভিনেত্রী হিসেবেই জনপ্রিয় করে তুলেছেন।

২০১৩ সালের দিকে তাদের মধ্যে ডিভোর্স হয়। তখন জানা যায়, শিহাব শাহীনের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে মম’র। সেটা মেনে নিতে পারেননি এজাজ মুন্না। সে নিয়ে মম-মুন্না দম্পতির মধ্যে দেখা দেয় দাম্পত্য কলহ। যার শেষ সমাপ্তি ঘটে আনুষ্ঠানিক বিচ্ছেদে।

সেই সম্পর্ক থেকে বেরিয়ে নির্মাতা শিহাব শাহীনের সঙ্গে নতুন করে পথচলা শুরু করেন মম।