ঢাকা, মঙ্গলবার ১৯, মার্চ ২০২৪ ১৪:২৪:২২ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
খুলনায় পৌঁছেছেন সুইডেনের রাজকন্যা মীমের বিষয়ে যে আশ্বাস দিলেন জবি উপাচার্য হিলিতে পেঁয়াজের দাম কেজিতে কমেছে ৫০ টাকা ভোরে গাজায় ইসরায়েলি বিমান হামলায় নিহত ২০ রোহিঙ্গাদের জন্য ইউএনডিপিকে যে আহ্বান জানালেন প্রধানমন্ত্রী গাজীপুরে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ আরো শিশুসহ ৪ জনের মৃত্যু
ঈদে মুক্তির অপেক্ষায় ৫ সিনেমা

ঈদে মুক্তির অপেক্ষায় ৫ সিনেমা

প্রতি বছরই ঈদে দেশের প্রেক্ষাগৃহে একসঙ্গে মুক্তি পায় একাধিক সিনেমা। ঈদের ছুটিতে দেশের প্রেক্ষাগৃহে তুলনামূলক দর্শকের আনাগোনাও বেড়ে যায়। এ কারণেই এ সময় সিনেমা মুক্তির তালিকা বেশ বড় থাকে। সে ধারাবাহিকতা বজায় থাকছে এ বছরেও।ঈদকে সামনে রেখে সিনেমা মুক্তি নিয়ে ব্যস্ত আছেন নির্মাতা, প্রযোজক ও পরিবেশকরা। চূড়ান্তভাবে ঈদের সিনেমা মুক্তির তালিকা এখনো না এলেও অনেক নির্মাতাই ঈদে তাদের সিনেমা মুক্তির বিষয়ে জানিয়েছেন স্পষ্ট করেই।


১১:৩৩ এএম, ১৯ মার্চ ২০২৪ মঙ্গলবার

পরীমণির সঙ্গে সিনেমা, যা বললেন সোহম

পরীমণির সঙ্গে সিনেমা, যা বললেন সোহম

কলকাতার সিনেমায় নাম লিখিয়েছেন পরীমণি। সঙ্গে আছেন টলিউড অভিনেতা সোহম চক্রবর্তী। ‘ফেলুবকশি’ নামের একটি ছবিতে দেখা যাবে তাদের দুজনকে। এবার পরীমণির সঙ্গে নবাম লেখানো এই ছবিটি নিয়ে কথা বললেন সোহম।ছবিটিতে গোয়েন্দা চরিত্রে দেখা যাবে সোহমকে। এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, এই ছবিতে আসলে অনেক কিছুই প্রথম। প্রথমবার এই প্রোডাকশনের সঙ্গে কাজ। প্রথমবার ডিটেকটিভ হয়ে ওঠা।


১২:০৭ পিএম, ১৮ মার্চ ২০২৪ সোমবার

অবশেষে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়েই গেল মাহির

অবশেষে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়েই গেল মাহির

বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকার। দ্বিতীয় বিয়ের পর স্বামী ও একমাত্র ছেলে ফারিশকে নিয়ে বেশ ভালোভাবেই দিন কাটছিল চিত্রনায়িকা মাহিয়া মাহির। কিন্তু অভিনেত্রীর সেই সংসারেও বেজে ওঠে ভাঙনের সুর। গত ১৬ ফেব্রুয়ারি হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যমে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে ঘোষণা দিয়ে বসেন মাহি। এরপর স্বামীর পদবিও মুছে ফেলেন তিনি। বর্তমানে ছেলেকে নিয়ে আলাদাই থাকছেন এই নায়িকা।


০১:২০ পিএম, ১৭ মার্চ ২০২৪ রবিবার

আলিয়া ভাটের ৩১তম জন্মদিনে রইল কিছু অজানা তথ্য

আলিয়া ভাটের ৩১তম জন্মদিনে রইল কিছু অজানা তথ্য

করণ জোহার পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল আলিয়ার। তারপর কেটে গেছে ১২ বছর। এখন সেই ১৯ বছরের আলিয়া বলিউড তো বটেই হলিউডেও নিজের প্রতিভায় পরিচিতি পেয়েছে। এক শিশুসন্তানের মা ও অভিনেতা রণবীর কাপুরের স্ত্রী আলিয়া খুব কম বয়সেই দক্ষ অভিনেত্রী হিসেবে বলিউডে প্রতিষ্ঠা পেয়েছে।


১২:৩০ পিএম, ১৬ মার্চ ২০২৪ শনিবার

পরীমণির অভিষেক ঘটছে টলিউডে

পরীমণির অভিষেক ঘটছে টলিউডে

অনেকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল কলকাতার সিনেমায় কাজ করবেন পরীমনি। এবার সেই খবরেই সিলমোহর দিলেন অভিনেত্রী নিজেই। জানালেন খুব শিগগিরই সিনেমার শুটিঙ শুরু হবে।দিন কয়েক আগেই কলকাতায়ও গিয়েছিলেন পরীমণি। পরীমনি জানালেন, টলিউডে অভিষেক ঘটতে চলেছে তার। ছবির নাম ‘ফেলুবকশি’। মার্চ মাস থেকেই শুরু হবে শুটিং। ছবিতে পরীমণির বিপরীতে থাকছেন তৃণমূলের বিধায়ক-অভিনেতা সোহম চক্রবর্তী।


১১:৩৩ এএম, ১৫ মার্চ ২০২৪ শুক্রবার

এবার বই লিখবেন পরীমণি, তুলে ধরবেন জেলজীবন

এবার বই লিখবেন পরীমণি, তুলে ধরবেন জেলজীবন

আলোচনার পাশাপাশি সমানতালে সমালোচিত ঢালিউড অভিনেত্রী পরীমণি। রয়েছে জেল খাটারও অভিজ্ঞতা। এবার সেই অভিজ্ঞতা নিয়ে লিখবেন বই। ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন অভিনেত্রী।  ২০২১ সালের ৪ আগস্ট তার বনানীর বাসায় অভিযান চালায় র‍্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আটক করে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দের কথা জানায় র‌্যাব।


০১:২৭ পিএম, ১৩ মার্চ ২০২৪ বুধবার

৪০০ বছরের পুরনো গল্প নিয়ে ‘কাজল রেখা’

৪০০ বছরের পুরনো গল্প নিয়ে ‘কাজল রেখা’

৪০০ বছরের পুরনো গল্প নিয়ে গিয়াস উদ্দিন সেলিম নির্মাণ করেছেন ‘কাজল রেখা’ সিনেমা। এবারের ঈদেই মুক্তি পাচ্ছে সিনেমাটি। বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গ, আমেরিকা, কানাডা ও অস্ট্রেলিয়াতেও মুক্তি পাচ্ছে সিনেমাটি। জানা যায়, মূলত মৈমনসিংহ গীতিকার ‘কাজলরেখা’ গীতিকাব্য অবলম্বনে সিনেমাটি নির্মাণ করা হয়েছে।


১১:৪২ এএম, ১২ মার্চ ২০২৪ মঙ্গলবার

আসছে মিথিলার নতুন ছবি `ও অভাগী`

আসছে মিথিলার নতুন ছবি `ও অভাগী`

ওপার বাংলার জনপ্রিয় পরিচালক অনির্বাণ চক্রবর্তীর পরিচালনায় আসছে 'অভাগীর স্বর্গ'। এই ছবির নাম ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে। তবে গল্পের নামেই ছবির নাম রাখা হয়নি। অনির্বাণের ছবির নাম 'ও অভাগী'।
শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের লেখা অন্যতম বিখ্যাত গল্প 'অভাগীর স্বর্গ'।পরিচালক অনির্বাণ চক্রবর্তী এক সাক্ষাৎকারে ছবির বিষয়ে জানিয়েছেন, 'ও অভাগী' ছবিতে উঠে আসবে ৭০ এর দশকের গ্রাম বাংলার করুণ বাস্তব চিত্র।


১০:৪১ এএম, ১১ মার্চ ২০২৪ সোমবার

ঋতাভরীকে ঝুলিভর্তি উপহার পাঠালেন দীপিকা 

ঋতাভরীকে ঝুলিভর্তি উপহার পাঠালেন দীপিকা 

সম্প্রতি গুজরাতের জামনগর থেকে মুকেশ আম্বানির ছেলের প্রাক-বিবাহ অনুষ্ঠান শেষ করে মুম্বাই ফিরেছেন দীপিকা পাড়ুকোন। সেখান থেকে ফিরেই পশ্চিমবঙ্গের ঋতাভরী চক্রবর্তীকে ব্যাগ ভর্তি উপহার পাঠালেন তিনি।
মূলত নারী দিবস উপলক্ষেই ঋতাভরীকে একগুচ্ছ উপহার পাঠিয়েছেন দীপিকা। তার কাছ থেকে উপহার পেয়ে ভীষণ উচ্ছ্বসিত টালিউডের এই অভিনেত্রী। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগমাধ্যমে সেই উপহারের ছবি শেয়ার করে ধন্যবাদও জানিয়েছেন ঋতাভরী।


০১:৪৪ পিএম, ১০ মার্চ ২০২৪ রবিবার

মিস ওয়ার্ল্ড ২০২৪ জিতলেন চেক সুন্দরী ক্রিস্টিনা পিসকোভা 

মিস ওয়ার্ল্ড ২০২৪ জিতলেন চেক সুন্দরী ক্রিস্টিনা পিসকোভা 

মিস ওয়ার্ল্ড ২০২৪ এর খেতাব জিতে নিলেন চেক প্রজাতন্ত্রের প্রতিযোগী ক্রিস্টিনা পিসকোভা। ১৯৫১ সালে শুরুর পর থেকে এবার ছিল এই সুন্দরী প্রতিযোগিতার ৭১ তম আসর।


১০:১১ এএম, ১০ মার্চ ২০২৪ রবিবার

অবশেষে মেয়ে সুহানার সঙ্গে জুটি বাঁধলেন শাহরুখ! 

অবশেষে মেয়ে সুহানার সঙ্গে জুটি বাঁধলেন শাহরুখ! 

বাবা শাহরুখ খান বলিউড সুপারস্টার। কন্যা সুহানা খানও নাম লিখিয়েছেন সিনেমায়। তবে এখনও জুটি বাঁধা হয়নি বাবা-মেয়ের। এবার সে গল্প রচিত হলো। বাবার সঙ্গে জুটি বেঁধেছেন সুহানা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। তবে কোনো সিনেমায় নয় বিজ্ঞাপনে পর্দা ভাগ করেছেন বাবা-মেয়ে। আর এটি পরিচালনা করেছেন শাহরুখপুত্র আরিয়্যান খান।


১২:০৭ পিএম, ৯ মার্চ ২০২৪ শনিবার

প্রতারণার শিকার তিন নারীর গল্প

প্রতারণার শিকার তিন নারীর গল্প

বিশ্ববিদ্যালয়ের ছাত্রী চুমকি আক্তার, গৃহিণী নীলা বোস আর কর্মজীবী মা বীথি রহমান! শহরের তিন প্রান্তের তিন বয়সী নারী। তারা একত্রিত হয়েছে একটি অভিন্ন লক্ষ্য অর্জন করতে। যে লক্ষ্য অর্জন করতে তাদের ভাঙতে হবে আইন, হতে হবে অপরাধের সাথে যুক্ত। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে ফরহাদ আহমেদের ক্রাইম থ্রিলার ওয়েব ফিল্ম ‘ক্রিমিনালস’। যার দেখা মিলবে আজ (৮ মার্চ) বিশ্ব নারী দিবসে ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে’তে।


১১:৪৫ এএম, ৮ মার্চ ২০২৪ শুক্রবার

চট্টগ্রামে প্রথমবারের মতো আজ জয় বাংলা কনসার্ট

চট্টগ্রামে প্রথমবারের মতো আজ জয় বাংলা কনসার্ট

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের স্মরণে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘জয় বাংলা কনসার্ট’। ইতিমধ্যে এ আয়োজনের সব প্রস্ততি সম্পন্ন করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন ও চট্টগ্রাম মহানগর পুলিশ। 


১০:০০ এএম, ৭ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

একটি এসএমএসের কারণে ঘর ভেঙেছে মাহির 

একটি এসএমএসের কারণে ঘর ভেঙেছে মাহির 

দিন কয়েক আগে ঘর ভাঙার খবর দেন ঢালিউড অভিনেত্রী মাহিয়া মহি। তিনি জানান স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। এরপর থেকে বিষয়টি নিয়ে চুপ থাকলেও এবার মুখ খুললেন রাকিব।সংবাদমাধ্যমে রাকিব জানান, গত বছরের জুন থেকে আলাদা থাকছেন তারা। একটি খুদে বার্তার কারণে তাদের সম্পর্কের অবনতি হয়।


০৯:২৪ এএম, ৫ মার্চ ২০২৪ মঙ্গলবার

সাত পাকে বাঁধা পড়লেন কাঞ্চন-শ্রীময়ী

সাত পাকে বাঁধা পড়লেন কাঞ্চন-শ্রীময়ী

শনিবার সন্ধ্যায় জীবনের নতুন অধ্যায়ের সূচনা করলেন অভিনেতা কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। সাত পাকে বাঁধা পড়লেন দুজনে। দক্ষিণ কলকাতার একটি বাসায় বসেছিল বিয়ের আসর। পরিবার এবং ঘনিষ্ঠ আত্মীয়স্বজনের উপস্থিতিতেই চার হাত এক হয়েছে। আগামী ৬ মার্চ পার্ক স্ট্রিটের এক ব্যাঙ্কোয়েটে হবে রিসেপশন। শুভদৃষ্টি, মালাবদল, সাত পাক, সিঁদুরদান— একেবারে বাঙালি রীতি মেনেই বিয়ে হয়েছে। বিয়ের মেনুতেও রয়েছে বাঙালিয়ানার ছোঁয়া। কাঞ্চন এবং শ্রীময়ীর সাজেও স্পর্শ রয়েছে সাবেকিয়ানার ।


১২:২৭ পিএম, ৪ মার্চ ২০২৪ সোমবার

মুক্তির অপেক্ষায় মিথিলার নতুন সিনেমা

মুক্তির অপেক্ষায় মিথিলার নতুন সিনেমা

সম্প্রতি ওপার বাংলার আরো একটি সিনেমায় অভিনয় করলে রাফিয়াত রশিদ মিথিলা। সিনেমার নাম ‘ও অভাগী’। মূলত শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘অভাগীর স্বর্গ’ গল্প অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন কলকাতার অণির্বাণ চক্রবর্তী। এতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে দুই বাংলার জনপ্রিয় এ তারকাকে।


১২:৪২ পিএম, ৩ মার্চ ২০২৪ রবিবার

এমন ভয়ংকর ২৯ ফেব্রুয়ারি আর কখনও না আসুক

এমন ভয়ংকর ২৯ ফেব্রুয়ারি আর কখনও না আসুক

বেইলি রোডে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৬ জনে। এর মধ্যে ৪০ জনের পরিচয় শনাক্ত হয়েছে এবং পরিবারের কাছে ৩৮টি মরদেহ হস্তান্তর করা হয়েছে। বিষয়টি নাড়া দিয়েছে বিনোদন অঙ্গনের তারকাদের। সামাজিক মাধ্যমে দৃশ্যমান তা।নির্মাতা অনন্য মামুন চান না এমন দিন আর আসুক। তিনি লিখেছেন, এমন ভয়ংকর ২৯ ফেব্রুয়ারি আর কখনও না আসুক!


০১:১২ পিএম, ২ মার্চ ২০২৪ শনিবার

সন্তানের উদ্দেশে যে বার্তা দিলেন মাহির স্বামী রাকিব 

সন্তানের উদ্দেশে যে বার্তা দিলেন মাহির স্বামী রাকিব 

স্বামী রাকিব সরকারের সঙ্গে মাহিয়া মাহির বিচ্ছেদের খবর কারও অজানা না। সামাজিক মাধ্যমে নায়িকা নিজে এ খবর জানিয়েছেন। তবে বিষয়টি নিয়ে মুখ খোলেননি রাকিব। সংবাদমাধ্যমের প্রশ্নের মুখেও চেপে গেছেন। তবে সামাজিক মাধ্যমে সন্তানের প্রতি নিয়মিত ভালোবাসা জানিয়েছেন তিনি। এবার ছেলে ফারিশের উদ্দেশে দিলেন এক বার্তা।আজ মঙ্গলবার নিজের ফেসবুকে সন্তানের সঙ্গে একটি ছবি প্রকাশ করেছেন।


১২:০৫ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২৪ বুধবার

আজীবন সম্মাননায় ভূষিত হচ্ছেন রুনা লায়লা

আজীবন সম্মাননায় ভূষিত হচ্ছেন রুনা লায়লা

আজীবন সম্মাননায় ভূষিত হতে যাচ্ছেন উপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা। বাংলাদেশ ইনস্টিটিউট অব ফিল্ম অ্যান্ড আর্টস (বাইফা) অ্যাওয়ার্ডস আয়োজিত এ অনুষ্ঠানে তাকে এ সম্মাননা দেওয়া হবে বলে জানা গেছে।
আগামী ২ মার্চ বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে অনুষ্ঠিত হতে যাচ্ছে নতুন ধরা প্রেজেন্টস তৃতীয় বাইফা অ্যাওয়ার্ড।


১১:৩৫ এএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ মঙ্গলবার

গজলশিল্পী পঙ্কজ উদাস আর নেই

গজলশিল্পী পঙ্কজ উদাস আর নেই

ভারতীয় কিংবদন্তি গজলশিল্পী পঙ্কজ উদাস আর নেই। মৃত্যুর আগে তার বয়স হয়েছিল ৭২ বছর। গায়কের মৃত্যুর খবর ইনস্টাগ্রামের এক পোস্টে নিশ্চিত করেছেন তারই কন্যা নায়াব উদাস। জানা গেছে, দীর্ঘদিন ধরে পঙ্কজ উদাস নানা ধরনের অসুস্থতায় ভুগছিলেন। আজ সোমবার সকাল ১১টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।


১১:২১ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২৪ সোমবার

নতুন রূপে কারিনা-কৃতি-টাবু

নতুন রূপে কারিনা-কৃতি-টাবু

নতুন রূপে পর্দায় হাজির হচ্ছেন বলিউডের তিন অভিনেত্রী কারিনা কাপুর, কৃতি শ্যানন ও টাবু। এই তিন অভিনেত্রীকে দেখা যাবে বিমান সেবিকা রূপে। নতুন ছবি ‘ ক্রু ’তে বিমানসেবিকার পোশাকে দেখা যাবে তাদের। ক্রু ছবিতে এই তিন নায়িকার ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে সম্প্রতি। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের এই লুক পোস্ট করেছেন তারা। এই ছবি মুক্তি পাবে ২৯ মার্চ।


১২:৩৮ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২৪ সোমবার

ফেরদৌসের হাতে নৌকা তুলে দিলেন ঋতুপর্ণা 

ফেরদৌসের হাতে নৌকা তুলে দিলেন ঋতুপর্ণা 

টলিউডে অভিনয়ের সূত্র ধরে পশ্চিমবঙ্গের ঘরের ছেলে হয়ে গিয়েছিলেন ফেরদৌস। সেখানে বেশ জনপ্রিয়তা আছে তার। ওই জায়গা থেকে টালিগঞ্জে বন্ধুর সংখ্যা কম না এ নায়কের। তবে ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে বন্ধুত্বটা বেশিই গভীর। এদিকে আজ বৃহস্পতিবার ঢাকা এসেছেন ঋতুপর্ণা। প্রিয় বন্ধু ফেরদৌসের সঙ্গে একই অনুষ্ঠানে দেখা হয়েছে তার। সেসময় ফেরদৌসের হাতে নৌকা তুলে দেন ঋতুপর্ণা। 


১২:১৮ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২৪ শুক্রবার

শেষ হলো একুশের সাংস্কৃতিক উৎসব

শেষ হলো একুশের সাংস্কৃতিক উৎসব

বাংলাদেশ শিল্পকলা একাডেমি ও বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের যৌথ আয়োজনে ‘একুশের সাংস্কৃতিক উৎসব-২০২৪’  আজ বৃহস্পতিবার শেষ হয়েছে। গত ১৫ ফেব্রুয়ারি  শুরু হওয়া সপ্তাহিব্যপি এই উৎসবে নাটক, আবৃতি, নৃত্য ও দেশের  গান পরিবেশিত হয়। অমর একুশে বই মেলায় আগত দর্শক উপস্থিতিতে মুখর হয়ে উঠে সোহরাওয়ার্দী উদ্যানের মুক্তমঞ্চ ‘একুশের সাংস্কৃতিক উৎসব-২০২৪’।


১১:১১ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২৪ বৃহস্পতিবার

অবশেষে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মাহির স্বামী রকিব

অবশেষে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মাহির স্বামী রকিব

আবারও বিচ্ছেদের পথে হাঁটলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিয়ের আড়াই বছরের মাথায় সংসার ভাঙল এই অভিনেত্রীর। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ফেসবুকে ভিডিও বার্তার মাধ্যমে এ খবর জানিয়েছেন ঢালিউড অভিনেত্রী নিজেই। ভিডিওতে সংসার ভাঙার বিষয়টি জানানোর পাশাপাশি নিজ সন্তানকে নিয়ে কথা বলেন মাহি। কথা বলতে গিয়ে শেষের দিকে আবেগ সংবরণ করতে পারেননি মাহি।


১০:০১ এএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৪ সোমবার