ঢাকা, মঙ্গলবার ১৬, এপ্রিল ২০২৪ ১৬:৪৫:৫৫ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

ঈদে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পরিবারের আবেদন

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৫০ পিএম, ১১ আগস্ট ২০১৯ রবিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঈদের দিন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে তার পরিবারের সদস্যদের পক্ষ থেকে আবেদন করা হয়েছে। বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব আব্দুস সাত্তার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে তার পরিবারের পক্ষ থেকে কারা কর্তৃপক্ষের কাছে দু'দিনের আবেদন করা হয়েছে। একদিন হয়তো পাওয়া যাবে।

ঈদ উপলক্ষে লন্ডন থেকে দেশে এসেছেন খালেদা জিয়ার পুত্রবধূ ও প্রয়াত আরাফাত রহমানের স্ত্রী শর্মিলা রহমান সিঁথি। তিনি কারা কর্তৃপক্ষের অনুমতি পেলে ঈদের দিন শাশুড়ির সঙ্গে কাটাবেনা। তার সঙ্গে থাকবেন খালেদা জিয়ার বোন সেলিনা ইসলাম, বোনের স্বামী রফিকুল ইসলাম, ভাই সাঈদ এস্কান্দরের স্ত্রী নাসরিন সাঈদ, পুত্রবধূ শর্মিলা রহমান সিঁথি, দুই মেয়ে ও তারেক রহমানের স্ত্রীর বোন শাহিনা খান। এছাড়া দলের সিনিয়র নেতারা কারাবন্দি খালেদা জিয়ার সঙ্গে দেখা করার চেষ্টা করবেন বলে জানা গেছে।

গত বছর কোরবানির ঈদে ছোট ছেলে আরাফাত রহমানের স্ত্রী শর্মিলা রহমান সিঁথি ও তার দুই কন্যা জাহিয়া রহমান ও জাফিয়া রহমানসহ আত্মীয়স্বজনদের সঙ্গে কারাগারে সময় কাটিয়েছিলেন খালেদা জিয়া। তখন তিনি পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে ছিলেন। এবার বিএসএমএমইউ হাসপাতালে ৬২১ নম্বর কেবিনে ভর্তি রয়েছে।

জানা গেছে, ঈদের দিন যেকোনো সময় দুই মেয়ে ও পরিবার পরিজন নিয়ে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যাবেন সিঁথি। এ সময় খালেদা জিয়ার পছন্দের কিছু খাবারও নিয়ে যাবেন তারা। লন্ডন থেকে দেশে ফিরে চলতি সপ্তাহে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করেন সিথি।

-জেডসি