ঢাকা, বৃহস্পতিবার ২৮, মার্চ ২০২৪ ২২:৩২:৫৫ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

খালেদা জিয়ার ডায়াবেটিস নিয়ন্ত্রণহীন হয়ে গেছে: রিজভী

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৪:৩৫ পিএম, ১৪ আগস্ট ২০১৯ বুধবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তার জীবন এখন সংকটময় অবস্থায় উপনীত হয়েছে। কারাগারে নেয়ার সময় সম্পূর্ণ সুস্থ নেত্রী এখন হুইলচেয়ার ছেড়ে উঠতে পারছেন না। ডায়াবেটিস নিয়ন্ত্রণহীন হয়ে গেছে। তার ওপর ইনস্যুলিনের কার্যকারিতা অনেক কমে গেছে। 

সাবেক প্রধানমন্ত্রীর প্রাণ বাঁচাতে দ্রুত তার মুক্তির দাবি জানিয়ে রুহুল কবির রিজভী বলেন, মুক্তি না দিলে জনগণ আর বসে থাকবে না। সরকারি ষড়যন্ত্রের জবাব দেয়া হবে বলেও হুশিয়ারি দেন তিনি।

বুধবার গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে এসব কথা বলেন রুহুল কবির রিজভী।

তিনি আরও বলেন, ওবায়দুল কাদের যখন দুর্ভোগকে স্বস্তিদায়ক আর আনন্দযাত্রা বলছেন, তখন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম গত রোববার ফেসবুক পোস্টে তুলে ধরেছেন ঈদে তার বাড়ি ফেরার চরম ভোগান্তির কথা।

রোববার সন্ধ্যায় এক ফেসবুক পোস্টে শাহরিয়ার আলম লেখেন- আমার ট্রেন ১৫ ঘণ্টা দেরিতে ছাড়ল। সিডিউলে থাকা অনেক প্রোগ্রাম মিস করলাম।

দুদিন ধরে টিভিতে দেখলাম মানুষের ভোগান্তি, এগুলো আমাকে অনেক ভাবিয়েছে। আজকে নিজের চোখেও দেখলাম। সুতরাং সেতুমন্ত্রী কথার ফুলঝুড়ি দিয়ে মানুষের চোখকে বিভ্রান্ত করার ব্যর্থ চেষ্টা করেন; কিন্তু ভুক্তভোগী মানুষ হাড়ে হাড়ে টের পেয়েছেন সড়ক, নৌ ও রেলপথে ঘরে ফেরার যন্ত্রণা।

আমরা মিডিয়ায় দেখেছি- ঢাকা থেকে খুলনা যেতে ৩৬ ঘণ্টা সময় লেগেছে। কুষ্টিয়া যেতে সময় লেগেছে ২৭ ঘণ্টা। ঢাকা থেকে পাবনায় পৌঁছতে সময় লেগেছে ২২ ঘণ্টা।

-জেডসি