ঢাকা, বৃহস্পতিবার ২৫, এপ্রিল ২০২৪ ২১:৪৪:২৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার খাদে, প্রাণ গেল একই পরিবারের ৪ জনের

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:৪৭ পিএম, ১৬ আগস্ট ২০১৯ শুক্রবার

বিয়ের দাওয়াত খেতে যাওয়ার সময় বাসকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার খাদে পড়ে একই পরিবারের চারজন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও দুজন।

আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর এলাকার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-স্বামী রফিকুজ্জামান (৪৫), স্ত্রী নাজমুন নাহার (৪০), ছেলে নাজিম (২৫), মেয়ে রনক জামান (১৩)। তাদের গ্রামের বাড়ি নেত্রকোণার দুর্গাপুর উপজেলার চন্ডিগর এলাকায়। তারা সবাই প্রাইভেট কারের যাত্রী ছিলেন। গুরুতর আহত প্রাইভেটকার চালক ও এক শিশুকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, গৌরীপুরের রামগোপালপুর এলাকায় কিশোরগঞ্জগামী একটি বাসকে পাশ কাটাতে গিয়ে প্রাইভেট কারটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নাজমুন নাহার নামে এক নারী নিহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আরও তিনজনকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রফিকুজ্জামানের ভাতিজা আনিসুজ্জামান জানান, তার চাচা পরিবার নিয়ে ইশ্বরগঞ্জের কানারামপুর গ্রামে শ্বশুর বাড়িতে ঈদ করতে এসেছিলেন। সেখান থেকে ময়মনসিংহে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) কামরুল ইসলাম মিয়া। তিনি জানান, বাসকে পাশ কাটাতে গিয়ে প্রাইভেট কারটি খাদে পড়ে ঘটনাস্থলেই একজন মারা যান। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আরও তিনজনের মৃত্যু হয়।