ঢাকা, মঙ্গলবার ১২, নভেম্বর ২০১৯ ১২:১৭:১০ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

শিশু সায়মাকে ধর্ষণ-হত্যার প্রতিবেদন ২৯ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:৪২ পিএম, ৭ অক্টোবর ২০১৯ সোমবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজধানীর ওয়ারীতে শিশু সামিয়া আফরিন সায়মাকে ধর্ষণ ও হত্যার মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে। আগামী ২৯ অক্টোবর প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেছেন আদালত।

সোমবার মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন মামলা তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক মোহাম্মদ আর্জুন প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম মো. মইনুল ইসলাম প্রতিবেদন দাখিলের এ তারিখ ঠিক করেন।

সামিয়াকে ধর্ষণের পর হত্যার ঘটনায় তার বাবা আব্দুস সালাম ৬ জুলাই ওয়ারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরদিন কুমিল্লার ডাবরডাঙা এলাকা থেকে হারুন অর রশিদকে গ্রেপ্তার করা হয়। ৮ জুলাই হারুন আদালতে দোষ স্বীকার করে জবানন্দি দিয়েছে। বর্তমানে সে কারাগারে রয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ৫ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সামিয়া আফরিন সায়মা তার মাকে খেলার কথা বলে প্রতিবেশী মনির হোসেনের ফ্ল্যাটে যায়। সন্ধ্যা সাড়ে ৭ টা বেজে গেলেও সামিয়া বাসায় ফিরে না আসায় তার মা তাকে ওই বাসায় খুঁজতে যায়। সেখানে সামিয়াকে না পেয়ে পরিবারের সবাই তাকে খুঁজতে থাকেন। অবশেষে বিল্ডিং এর ৯ম তলায় সামিয়ার পায়ের স্যান্ডেল দুটি পড়ে থাকতে দেখা যায়। স্যান্ডেল দেখে সন্দেহ হলে ভেতরে গিয়ে রান্নাঘরে সামিয়ার রক্তাক্ত লাশ পাওয়া যায়।

-জেডসি