ঢাকা, শনিবার ০৭, ডিসেম্বর ২০১৯ ১৪:৪২:১৫ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

নেশায় আসক্তি নিয়ে মুখ খুললেন শ্রুতি হাসান

বিনোদন ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:২৯ পিএম, ১৪ অক্টোবর ২০১৯ সোমবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

সম্প্রতি মদ্যপান ও ব্রেকআপ নিয়ে একটি চ্যাট শোতে খোলামেলা কথা বলেছেন তামিল, তেলেগু ও হিন্দি ছবির জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। অ্যালকোহল সেবনের ফলে নায়িকা তার স্বাস্থ্যের উপরে বিরুপ প্রভাবের কথা স্বীকার করেছেন। দীর্ঘদিন ধরে তিনি হুইস্কি পান করেন। একটা সময় তার এই নেশা থেকে পরিত্রাণের চিন্তা জাগে। এই আসক্তির কথা তিনি পরিবার বা বন্ধুবাধব কাউকেই বলতে পারছিলেন না। খবর টাইমস অব ইন্ডিয়ার।

শ্রুতি জানান, অ্যালকোহলের কারণে তিনি অনেক কিছু হারিয়েছেন।সারাদিন শুধু নেশায় মগ্ন থাকতেন।সিনেমা, কাজ সমস্ত কিছু তার কাছ তেকে চলে যাচ্ছিল।একবারে একা হয়ে পড়েছিলেন।অতিরিক্ত হুইাস্ক পান করার কারণে বেশ কয়েকবার অসুস্থও হয়ে পড়েন।ক্যারিয়ের দিকে নজর দিতে পারছিলেন না। বেশ কয়েকটি ছবিও হাতছাড়া করতে হয় তাকে।যার কারণে অভিনয় থেকে বিরতি ও নিয়েছিলেন তিনি।

তবে অভিনেত্রী এখন এই অভ্যাস ছেড়ে দিয়েছেন জানিয়ে বলেন, এখন অনেকটাই ভালো আছি। গত বছর অসুস্থতার কারণে আমাকে বিদেশে চিকিৎসার জন্য যেতে হয়েছিল। এর পর থেকে মদ পান করা ছেড়ে দিয়েছি।

প্রসঙ্গত, ‘লাক’ দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন শ্রুতি হাসান। এরপর তাকে ‘ডি-ডে’, ‘রামাইয়া ভাস্তাভাইয়া’, ‘রকি হ্যান্ডসাম’, ‘গব্বর ইজ ব্যাক’, ‘ওয়েলকাম-২’ তে অভিনয় করতে দেখা গিয়েছে।

-জেডসি