ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ২:১৩:০৭ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

প্রেমিকা হলে ভালো চরিত্রে অভিনয়ের সুযোগ পাবে

বিনোদন ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:২৫ পিএম, ৫ নভেম্বর ২০১৯ মঙ্গলবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

বেশ কয়েক বছর ধরে রুপালি পর্দা থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন বলিউডের অভিনেত্রী ইশা কোপিকার। সময় দিচ্ছেন সংসারে; সন্তানকে নিয়েই ব্যস্ত ছিলেন। তবে, একটি ওয়েব সিরিজে মাধ্যমে আবার অভিনয়ে ফিরছেন তিনি।

ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস শুরুর আগে কাস্টিং কাউচ নিয়ে কথা বলেন এই নায়িকা। সম্প্রতি, একটি সাক্ষাৎকারে ইশা বলেন, আমার বলিউড যাত্রা সহজ ছিলো না। প্রচুর লড়াই করতে হয়েছে। তবুও আমাকে আইটেম গার্লের চরিত্র দেয়া হতো। চরিত্র পেতে অনেক চেষ্টা করতাম। বলা হতো, পরিচালক কিংবা প্রযোজকের প্রেমিকা না হলে চরিত্র পাওয়া যাবে না।

ইশা বলেন, এক সুপারস্টার তাকে বলেছিলেন- তার সাথে আলাদা দেখা করলে ভালো চরিত্রে অভিনয় করার সুযোগ পাবেন। অভিনেত্রী বলেন, এমন আরো অনেকে রয়েছেন। খুব পরিচিত এক অভিনেতার সাথে আমার কাজের কথা হয়েছিলো। কিন্তু, পরে ওই অভিনেতা বলেন- দেহব্যবসায় রাজি থাকলে, তবেই অভিনয়ের সুযোগ পাবেন।

এই অভিনেত্রী বলেন, অভিনেতার এই কুপ্রস্তাবের বিষয়টি নিয়ে আমি ছবির প্রযোজককে অবহিত করেছিলাম ও সেই অভিনেতার সাথে কাজ করবো না বলে সরাসরি জানিয়ে দেই। এই রকম আরো অনেক অভিযোগ রয়েছে। শুধুমাত্র সম্মানের খাতিরে এতোদিন কিছু প্রকাশ করিনি।

-জেডসি