ঢাকা, শনিবার ২০, এপ্রিল ২০২৪ ১:৪২:৩০ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

ঢাবির ‘খ’ ইউ‌নিটের সাক্ষাৎকার পেছালো

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:১৯ পিএম, ১০ নভেম্বর ২০১৯ রবিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঘূর্ণিঝড় বুলবুলের কারণে আগামীকাল সোমবার ‌থে‌কে শুরু হ‌তে যাওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে কলা অনুষদভুক্ত ‘খ’ ইউনিটের সাক্ষাৎকারের পূর্ব নির্ধারিত সময়সূচি স্থ‌গিত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। পরিব‌র্তিত সময়সূচি অনুযায়ী, আগামী ১৬ ন‌ভেম্বর থে‌কে শুরু হ‌বে এই সাক্ষাৎকার।

রবিবার সকালে কলা অনুষদের ডিন ও ‘খ’ পরীক্ষার প্রধান সমন্বয়কারী অধ্যাপক ড. আবু মো. দেলোয়ার হোসেন এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন।

বিজ্ঞ‌প্তি‌তে বলা হয়, ১৬ ন‌ভেম্বর সকাল ৯টা থেকে সন্ধ্যা পৌনে ৭টা পর্যন্ত ৪ শিফটে ১৫০ জন করে মেধাক্রম ০১ থেকে ৬০০ পর্যন্ত সাক্ষাৎকার গ্রহণ করা হবে। ১৭ ন‌ভেম্বর একইভাবে মেধাক্রম ৬০১ থেকে ১ হাজার ২০০ পর্যন্ত; ১৮ ন‌ভেম্বর মেধাক্রম ১ হাজার ২০১ থেকে ১ হাজার ৮০০ পর্যন্ত এবং ১৯ ন‌ভেম্বর মেধাক্রম ১৮০১ থেকে ২৪০০ পর্যন্ত সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

এছাড়া, থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগ, সঙ্গীত ও নৃত্যকলা বিষয়ের মৌখিক এবং ব্যবহারিক পরীক্ষার সূচি পরবর্তী সময়ে জানানো হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

প্রসঙ্গত, ১৩ অক্টোবর ‘খ’ ইউ‌নি‌টের ফল প্রকাশ করা হয়। এতে পাস করে প্রায় ২৩ দশমিক ৭২ শতাংশ শিক্ষার্থী। এর আ‌গে, গত ২১ সেপ্টেম্বর ‘খ’ ইউ‌নি‌টের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে ৪২ হাজার ৯৫৪ জন শিক্ষার্থী অংশ নেয়।

-জেডসি