ঢাকা, শনিবার ২০, এপ্রিল ২০২৪ ১৮:১৭:১৫ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

আজ বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৪৫ এএম, ৮ ডিসেম্বর ২০১৯ রবিবার

আজ বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধন

আজ বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধন

আজ রোববার বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধন। সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই পর্দা উঠবে এবারের বিপিএলের। এবার বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর নামে আয়োজন করা হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৭ম আসর।

আগামী বুধবার থেকে শুরু হবে মাঠের খেলা। এবার কোনো ফ্রাঞ্চাইজি থাকছে না। বিপিএলের আয়োজন এবং দল ব্যবস্থাপনা সম্পূর্ণটাই করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে এবারের বিপিএলের নাম দেয়া হয়েছে, ‘বঙ্গবন্ধু’ বিপিএল।

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আজ রোববার বিকেল থেকে শুরু হয়ে রাত ১১টা পর্যন্ত চলবে এই আয়োজন।

ওই অনুষ্ঠানে যোগ দিতে সালমান-ক্যাটরিনা আজ সকালে ঢাকায় এসে পৌঁছাবেন বলে জানিয়েছেন বিসিবির লজিস্টিক ম্যানেজার ওয়াসিম খান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সন্ধ্যা ৮টায় অনুষ্ঠান উদ্বোধন করবেন। অনুষ্ঠানে সালমান খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে আরও থাকবেন সনু নিগম, কৈলাশ খের, মমতাজ ও জেমস।

আজ বিকেল ৫.৩০ মিনিটে মাঠের গেট বন্ধ হয়ে যাবে। বিকেল ৫টায় প্রথম বাংলাদেশের শিল্পীদের দিয়ে শুরু হবে অনুষ্ঠান।

এ ছাড়া ৫টা ২৫ মিনিটে মইদুল ইসলাম খান, ৫টা ৩৫ মিনিটে রেশমি মির্জা, সন্ধ্যা ৬টায় জেমস, ৬টা ৪০ মিনিটে মমতাজ পারফর্ম করবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭টা ২০ মিনিটে অনুষ্ঠান উদ্বোধন করতে আসবেন। ৭টা ৩০ থেকে ৭টা ৪০ মিনিট ফায়ারওয়ার্ক্স করা হবে, ৭টা ৪৫ মিনিটে সনু নিগম, ৮টা ৩৫ মিনিটে লেজার বিম শো, ৮টা ৫৫ মিনিটে কৈলাশ খের, ৯টা ৩৫ মিনিটে ক্যাটরিনা কাইফ, ১০টায় সালমান খান, ১০টা ২০ মিনিটে সালমান খান ও ক্যাটরিনা কাইফ পারফর্ম করবেন।

এ ছাড়া এলইডি স্ক্রিনে মুজিব শতবার্ষিকীর প্রতিচ্ছবি ফুটিয়ে তোলা হবে। এ সময় বঙ্গবন্ধুর ওপর নির্মিত কিছু শর্ট ফিল্ম দেখানো হবে।