ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১৭:৩০:৩১ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

আরচ্যারির ১০ ইভেন্টের ফাইনালে বাংলাদেশ

খেলাধুলা ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:২২ পিএম, ৮ ডিসেম্বর ২০১৯ রবিবার

আরচ্যারির ১০ ইভেন্টের ফাইনালে বাংলাদেশ

আরচ্যারির ১০ ইভেন্টের ফাইনালে বাংলাদেশ

নেপালে চলমান ত্রয়োদশ এসএ গেমসের আরচ্যারি ডিসিপ্লিনের ১০টি ইভেন্টের ফাইনালে পৌঁছেছে বাংলাদেশ।

পুরুষদের রিকার্ভ এককের সেমিফাইনালে বাংলাদেশের কৃতি আরচ্যার রোমান সানা ৬-২ সেট পয়েন্টে স্বদেশী মোহাম্মদ তামিমুল ইসলামকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছেন। ফাইনালে তিনি ভুটানের শারিং কিনলের মোকাবেলা করবেন।

মহিলাদের রিকার্ভ এককের সেমি-ফাইনালে মোসাম্মৎ ইতি খাতুন ৬-০ সেট পয়েন্টে ভুটানের কর্মকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছেন। ফাইনালে তিনি ভুটানের সোনাম দিমার মোকাবেলা করবেন।

পুরুষ কম্পাউন্ড এককের সেমি-ফাইনালে সোহেল রানা ১৪৫-১৪৪ স্কোরের ব্যবধানে নিজ দেশের অসীম কুমার দাসকে পরাজিত করে ফাইনালে উঠেছেন। ফাইনালে তিনি ভুটানের তানদিন দোর্জির মোকাবেলা করবেন।

মহিলা এককের সেমিফাইনালে বাংলাদেশের সুমা বিশ্বাস ১৪১-১৩৭ স্কোরের ব্যবধানে শ্রীলংকার দামায়ান্থি থাকসিলাকে হারিয়ে ফাইনালে পৌঁছেছেন। ফাইনালে তিনি শ্রীলংকার করুনারত্নে অনুরাধাকে মোকাবেলা করবেন।

পুরুষদের দলগত রিকার্ভের সেমি-ফাইনালে বাংলাদেশ (মো: রোমান সানা, মোহাম্মদ তামিমুল ইসলাম ও মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল) ৬-০ সেট পয়েন্টের ব্যবধানে নেপালকে হারিয়ে ফাইনালে উঠেয়েছে।

মহিলাদের দলগত সেমি-ফাইনালে বাংলাদেশ ইতি খাতুন, মেহনাজ আক্তার মনিরা ও বিউটি রায় ৬-০ সেট পয়েন্টের ব্যবধানে নেপালকে পরাজিত করে ফাইনালে স্থান করে নিয়েছে।

রিকার্ভ মিশ্র দলগত সেমি-ফাইনালে বাংলাদেশ (মো: রোমান সানা ও মোসাম্মৎ ইতি খাতুন) ৬-২ সেট পয়েন্টের ব্যবধানে নেপালকে হারিয়ে ফাইনালে উঠেছে।

এদিন কম্পাউন্ড পুরুষ দলগত সেমি-ফাইনালে বাংলাদেশ (মো: সোহেল রানা, অসীম কুমার দাস ও মোহাম্মদ আশিকুজ্জামান) ২২৪-২১৫ স্কোরের ব্যবধানে নেপালকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে।