ঢাকা, বুধবার ০৮, মে ২০২৪ ৯:৫১:০৩ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

জয়ের পর মাঠে বিরাটকে জড়িয়ে ধরলেন আনুষ্কা

খেলাধুলা ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:০৫ পিএম, ৭ জানুয়ারি ২০১৯ সোমবার

বিরাটকে এসে জড়িয়ে ধরেন আনুষ্কা। ছবি সৌজন্যে এএফপি

বিরাটকে এসে জড়িয়ে ধরেন আনুষ্কা। ছবি সৌজন্যে এএফপি

জয়ের সাফল্য। প্রিয়জন সেই জয়ের কাণ্ডারী বললে ভুল হবে না। তাই আর বাধা মানল না আবেগ। মাঠেই স্বামী-ভারত অধিনায়ক বিরাট কোহালিকে জড়িয়ে ধরলেন বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা। জানালেন শুভেচ্ছা।

দু’জনের চোখেই জল। কেউ কিছু বলতে পারছেন না। এরপর আনুষ্কার মাথায় হাত রাখলেন বিরাট। দু’জনেই হেসেও ফেললেন, এমনই সব মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন পাপারাজ্জিরা।

বিরাট বরাবরই বলেন, আনুষ্কা তার জীবনের অন্যতম অনুপ্রেরণা। আর বিরাটের অধিনায়কত্বে ভারতের এই ঐতিহাসিক সিরিজ জয়ের সাক্ষী হয়ে রইলেন স্ত্রী আনুষ্কাও। 

আনুষ্কা নিজেও তাই ব্যস্ত শিডিউল সামলে ক্রিকেটে ম্যাচে উপস্থিত থেকে বিরাটকে অনুপ্রেরণা দেন। প্রচারমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে বিরাট সম্পর্কে বহু বার বলেন, ‘‘এই বিশ্বের সেরা মানুষটির সঙ্গেই বিয়ে হয়েছে আমার।’’

এ দিন আনুষ্কা বিরাটকে এ ভাবে শুভেচ্ছা জানানোর পরই ‘অ্যাডরেবল কাপল’-এর ছবিগুলি ভাইরাল হয়ে যায়। বিরাট আনুষ্কার কাঁধে হাত রেখেই এ দিন ছিলেন মাঠে। আনুষ্কার মুখে গর্বের হাসি। 

কপিল দেব, রাহুল দ্রাবিড় বা মহেন্দ্র সিংহ ধোনি যা পারেননি। খুব কাছে গিয়েও ফিরে এসেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও। বিরাট কোহালির হাত ধরে এবার সেই অধরা ইতিহাসকে ছুঁয়ে ফেলল ভারতীয় ক্রিকেট দল। ইতিহাসে প্রথমবার অস্ট্রেলিয়ার মাটি থেকে টেস্ট সিরিজ জিতে ফিরছে ভারত। স্বামীর অধিনায়কত্বে সেই ইতিহাস ছোঁয়ার সাক্ষী রইলেন আনুষ্কাও।

সিডনিতে বৃষ্টিতে ম্যাচ ড্র হওয়ার সঙ্গে সঙ্গে ২-১ ফলাফলে সিরিজ জিতে নিল ভারত। শুধু তাই নয়, এশিয়ার প্রথম দল হিসেবেও অস্ট্রেলিয়ার মাঠে টেস্ট সিরিজ জিতল ভারত।

 

সূত্র : আনন্দবাজার