ঢাকা, বৃহস্পতিবার ২৫, এপ্রিল ২০২৪ ১৮:৫০:২০ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

হাসপাতাল থেকে রিলিজ পাচ্ছেন ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:১৯ পিএম, ৫ এপ্রিল ২০১৯ শুক্রবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে দীর্ঘ একমাস চিকিৎসা শেষে আজ শুক্রবার ছাড়পত্র পাবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তবে হাসপাতাল ছাড়লেও তিনি আরও কিছুদিন সিঙ্গাপুরে অবস্থান করবেন। পুরোপুরি সুস্থ-স্বাভাবিক চলাফেরা করতে পারলে দেশে ফিরবেন ওবায়দুল কাদের।

শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে এক ফেসবুক পোস্টে এসব তথ্য জানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদনের চিকিৎসা সমন্বয়ক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট ডা. আবু নাসের রিজভী। ফেসবুক পোস্টে রিজভী লিখেন, ওবায়দুল কাদের বর্তমানে সুস্থ আছেন। ফলোআপ চিকিৎসার জন্য আরো কিছুদিন তিনি সিঙ্গাপর থাকবেন। আজ সিঙ্গাপুর সময় বিকাল তিনটায় (সম্ভাব্য সময়) তাঁকে রিলিজ দেয়া হবে হাসপাতাল থেকে।

গত ৩ মার্চ ভোরে ফজরের নামাজের পর হঠাৎ শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দিলে ওবায়দুল কাদেরকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। প্রথমে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হলেও পরে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয় তাকে। পরে এনজিওগ্রামে কাদেরের হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। এরপর ৫ মার্চ তাঁকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়।

-জেডসি