ঢাকা, শুক্রবার ১৯, এপ্রিল ২০২৪ ১২:২২:৪০ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

উন্নয়ন-অগ্রযাত্রায় গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৪৩ পিএম, ১৪ এপ্রিল ২০১৯ রবিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে যে উন্নয়ন-অগ্রযাত্রা শুরু হয়েছে, তা অব্যাহত থাকবে। এ লক্ষ্যে তিনি দেশবাসীর সহযোগিতা কামনা করে বলেন, আপনাদের সহযোগিতা পেলে একদিন উন্নয়ন-অগ্রযাত্রায় গড়ে উঠবে সমৃদ্ধ বাংলাদেশ।  

আজ রবিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে তিনি বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন।

দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আপনাদের সবাইকে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে অবিচল থাকতে হবে। তাহলেই আমরা বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড়াতে পারবো ইনশাআল্লাহ।  

দেশবাশিকে দেয়া শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, সবার জীবন শুভ হোক, সুন্দর হোক, সমৃদ্ধ হোক। নববর্ষে এই কামনা করি। তার সরকারের লক্ষ্য জাতির পিতার সোনার বাংলা গড়ে তোলা। যে উন্নয়ন-অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ তা অব্যাহত থাকবে। এর মাধ্যমে গড়ে উঠবে সুখী-সমৃদ্ধশীল বাংলাদেশ। আর এজন্য সবাইকে যার যার জায়গা থেকে কাজ করতে হবে।’ দলীয় নেতাকর্মীদের চাওয়া-পাওয়া ভুলে দেশ ও জনগণের জন্য কাজ করার আহবান  জানান আওয়ামী লীগ সভাপতি।

সরকার প্রধান ভোট দিয়ে তাকে সরকার গঠন করার সুযোগ দেওয়ায় দেশের মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। দলকে নির্বাচনে জয়ী করে সরকারে আনার জন্য দলীয় নেতাকর্মীদের ধন্যবাদ জানান।

নববর্ষের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে মন্ত্রী পরিষদ সদস্য, সামরিক-বেসামরিক আমলা, বিচারপতি, কূটনীতিক, দলীয় নেতাকর্মীসহ বিপুল পরিমাণ সাধারণ মানুষ অংশ নেন। প্রধানমন্ত্রী তার বক্তব্যের শুরুতেই দেশবাসীসহ উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে উপস্থিত অন্যারাও তাকে শুভেচ্ছা জানান।

-জেডসি