ঢাকা, শনিবার ২৭, এপ্রিল ২০২৪ ৯:১১:৪৩ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ঈদ উৎসবে ডিএনসিসি মেয়র

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৯:০৮ পিএম, ৮ জুন ২০১৯ শনিবার

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। আজ শনিবার বিকেলে রাজধানীর কড়াইল আদর্শ নগরের একটি স্কুলে শিশুদের সঙ্গে ঈদ আনন্দে মিলিত হন তিনি।

এ উপলক্ষে ওই স্কুল প্রাঙ্গণে সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের জন্য ফুটবল, ক্রিকেটসহ বিভিন্ন ধরনের ক্রীড়া এবং সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় বিজয়ী শিশু-কিশোরদের পুরস্কৃত করা হয়। এছাড়া অংশগ্রহণকারী প্রতিটি শিশুকে ‘মুজিব কমিকস’ উপহার দেওয়া হয়। তাছাড়া সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের জন্য বাহারি রকমের ঈদ আপ্যায়নের ব্যবস্থাও করা হয়।

মেয়র আতিকুল ইসলাম ফুটবল এবং নাগরদোলায় চড়াসহ বিভিন্ন ইভেন্টে শিশুদের সঙ্গে ঘনিষ্ঠভাবে অংশগ্রহণ করেন। মেয়রকে কাছে পেয়ে শিশু-কিশোররাও আনন্দ-উৎসবে মেতে ওঠে।

ঈদ উৎসবে মেয়র বলেন, ‘বস্তিগুলোর উন্নয়নে ডিএনসিসি আরও মনোযোগী হবে। বিশেষ করে শিশু-কিশোরদের মানসিক ও শারীরিক বিকাশে সম্ভাব্য সকল পদক্ষেপ গ্রহণ করা হবে।’

আতিকুল ইসলাম বলেন, ‘সুবিধাবঞ্চিত শিশুদের উন্নয়নে ডিএনসিসির পাশাপাশি সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে।’

এ সময় ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রবীন্দ্রশ্রী বড়ুয়া, ওয়ার্ড কাউন্সিলর মফিজুর রহমান, আফসার উদ্দিন খান এবং ডিএনসিসির অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।