ঢাকা, বৃহস্পতিবার ২৮, মার্চ ২০২৪ ১৮:৪৭:২৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

আ’লীগই দেশ-জাতিকে সামনে এগিয়ে নেয়: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৪৭ পিএম, ২৩ জুন ২০১৯ রবিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ দেশ ও জাতিকে সামনে এগিয়ে নিয়ে যায়। আওয়ামী লীগ দেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত করে বঙ্গবন্ধুর সোনা বাংলা গড়বে।’

৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রবিবার সকাল আটটার দিকে ধানমণ্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান দলের সভাপতি শেখ হাসিনা এবং কেন্দ্রীয় নেতারা।

শ্রদ্ধা নিবেদন শেষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির উদ্বোধন করেন শেখ হাসিনা। এরপর শান্তির প্রতীক সাদা পায়রা অবমুক্ত করার পাশাপাশি বেলুন ওড়ানো হয়।

পরে এক সংক্ষিপ্ত বক্তব্যে শেখ হাসিনা বলেন, নানা চড়াই-উৎরাই পেরিয়ে আওয়ামী লীগ এখন দৃঢ়তার সঙ্গে এগিয়ে যাচ্ছে। প্রতিষ্ঠালগ্ন থেকে আওয়ামী লীগ জনগণের কল্যাণে কাজ করছে। দেশের আর্তসামাজিক অবস্থার উন্নতির লক্ষ্যে আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে।

শ্রদ্ধা নিবেদনের সময় আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা ও মন্ত্রিপরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী লীগ। এর মধ্যে বেলা ১১টায় টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের একটি প্রতিনিধি দল শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেন

আগামীকাল বিকাল ৪টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আলোচনা করবেন দেশের বরেণ্য বুদ্ধিজীবী ও জাতীয় নেতারা।

-জেডসি