ঢাকা, বৃহস্পতিবার ২৫, এপ্রিল ২০২৪ ১১:১২:২১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত: প্রধানমন্ত্রী ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা আরও ৩ দিন হিট অ্যালার্ট জারি যুক্তরাষ্ট্রে টিকটক নিষিদ্ধ করার বিল সিনেটে পাস

অগ্নিদগ্ধ হয়ে দুদক পরিচালকের স্ত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:২৮ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আগুনে পুড়ে মারা গেলেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক মুহাম্মদ ইউসুফের স্ত্রী তানিয়া ইউসুফ।বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি দুই সন্তান রেখে গেছেন।

বিষয়টি নিশ্চিত করে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্য মাহবুব কবির মিলন বলেন, দুদক কর্মকর্তা মোহাম্মদ ইউসুফের স্ত্রীর মরদেহ এখন সিএমএইচের হিমঘরে রাখা হয়েছে। সেখান থেকে উত্তরার বাসায় মরদেহ নিয়ে যাওয়া হবে। তবে, দাফন কোথায় হবে তা এখনো ঠিক করা হয়নি।

বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় উত্তরার ৬ নম্বর সেক্টরের ৪ নম্বর সড়কের এক নম্বর বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ৬ তলা ভবনটির দোতলায় আগুনের সূত্রপাত হওয়ার পরে বাসার ভেতর থেকে তানিয়াকে দগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।  পরে স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে সিএমএইচে নেয়া হয়। সেখানেই আজ সকালে তিনি মারা যান।

দুদক কর্মকর্তা মুহাম্মদ ইউসুফ সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচিত। সমাজের নানা অনিয়ম আর অসঙ্গতি সমাধানে কাজ করেন বেশ পরিচিতি পান তিনি। বিশেষ করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অনিয়ম রোধ আর শৃঙ্খলা ফিরিয়ে আনতে কাজ করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। কিছুদিন আগে দুদকের পরিচালক হন তিনি।

-জেডসি