ঢাকা, বৃহস্পতিবার ২৮, মার্চ ২০২৪ ১৬:১০:৪৬ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া ট্রেনে ঈদযাত্রা: ৭ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঈদ কেনাকাটায় ক্রেতা বাড়ছে ব্র্যান্ড শপে বাঁচানো গেল না সোনিয়াকেও, শেষ হয়ে গেল পুরো পরিবার

অবরুদ্ধ এসএ টিভির মালিক সালাউদ্দিন আহমেদ

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:১৩ এএম, ১১ ডিসেম্বর ২০১৯ বুধবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এসএ টিভির মালিক সালাউদ্দিন আহমেদকে অবরুদ্ধ করে রেখেছেন প্রতিষ্ঠানটির চাকরিচ্যুত সংবাদকর্মীরা। মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাত থেকে এখন পর্যন্ত প্রতিষ্ঠানটির কার্যালয়ে তাকে অবরুদ্ধ করে রাখা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত অবরোধ কর্মসূচি চলছে। টেলিভিশনটির কার্যালয়ের নিচে এখনও অবস্থান করছেন কর্মরত সাংবাদিকরা।

সাংবাদিকরা জানান, পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নেতারা বেলা তিনটায় এসএ টিভি কার্যালয়ে যান। পরে বিকাল চারটায় প্রতিষ্ঠানটির মালিক ও ব্যবস্থাপনা পরিচালক সালাহ উদ্দিন আহমেদের সঙ্গে দ্বি-পাক্ষিক বৈঠক করেন। টানা পাঁচ ঘণ্টার আলোচনা ফলপ্রসূ না হওয়ায় এসএ টিভির শতাধিক কর্মচারী বিক্ষোভ শুরু করেন। একপর্যায়ে প্রতিষ্ঠানের মূল ফটকে তালা ঝুলিয়ে দেন।

তারা জানান, সমস্যা সমাধানে মালিকের সঙ্গে ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতারা একাধিকবার আলোচনায় বসলেও কোনও সুরাহা হয়নি। এ কারণে তারা আন্দোলনে নেমেছেন।

১৩ দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত অবস্থান কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন আন্দোলনরত সাংবাদিকরা।

-জেডসি