ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১৭:২৩:৪৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

আন্তর্জাতিক নারী দিবসে স্পিকারকে শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৬:৫৩ পিএম, ৮ মার্চ ২০২১ সোমবার

আন্তর্জাতিক নারী দিবসে স্পিকারকে শুভেচ্ছা

আন্তর্জাতিক নারী দিবসে স্পিকারকে শুভেচ্ছা

আজ সোমবার স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরীর নেতৃত্বে আন্তর্জাতিক নারী দিবস ২০২১ উপলক্ষে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় স্পিকারের কার্যালয়ে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি উপস্থিত ছিলেন।

এরপর সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খানের নেতৃত্বে সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ স্পিকারকে নারী দিবস উপলক্ষ্যে ফুলেল শুভেচ্ছা জানান।

শেষে সংসদ সচিবালয়ের কর্মকর্তা কর্মচারী ফোরামের সভাপতি ও উপসচিব প্রশাসন-১ এ কিউ এম জি কিবরিয়া মজুমদারের নেতৃত্বে ফোরামের সদস্যবৃন্দ স্পিকারকে ফুল দিয়ে নারী দিবসের শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন উপসচিব ট্রেনিং এন্ড প্রিভিলেজ ও ফোরামের সিনিয়র সহ-সভাপতি এস, এম, মঞ্জুর, পরিচালক গণসংযোগ ও ফোরামের সহ-সভাপতি মোঃ তারিক মাহমুদ, চিফ হুইপের একান্ত সচিব ও উপসচিব আব্দুল কাদের জিলানী এবং সাধারণ সম্পাদক আসিফ হাসানসহ অন্যান্য সদস্যবৃন্দ ।