ঢাকা, শনিবার ২০, এপ্রিল ২০২৪ ১২:২৬:৫৭ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম সারা দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নিভেছে

আফগানিস্তানে বোমা হামলায় নারী-শিশুসহ নিহত ১০

আন্তর্জাতিক ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:৫৮ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৯ শনিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

আফগানিস্তানে রাস্তার পাশে পুঁতে রাখা বোমা বিস্ফোরণে নারী ও শিশুসহ অন্তত ১০ বেসামরিক ব্যক্তি নিহত হয়েছে। শুক্রবার (১৩ ডিসেম্বর) গজনি প্রদেশে এই বিস্ফোরণের ঘটনা ঘটে বলে জানিয়েছে দেশটির কর্তৃপক্ষ।

জানা গেছে, বিস্ফোরণের সময় হতাহতরা সবাই একটি মিনিবাসে ছিলেন। আর গাড়িটির চাকার চাপেই ভূমি মাইনটি বিস্ফোরিত হয়। কেউ হামলার দায় স্বীকার না করলেও তালেবানের প্রতি সন্দেহের তীর পুলিশ বিভাগের।

গজনির প্রদেশের গভর্নরের মুখপাত্র আরেফ নুরি বলেন, এই বিস্ফোরণে ৪ নারী ও এক শিশুসহ মোট ১০ জন বেসামরিক নাগরিক নিহত হন। এছাড়া, আহত হয়েছে আরো ৬ বেসামরিক আফগান।

কাবুলের স্বরাষ্ট্র মন্ত্রীর উপ-মুখপাত্র মারওয়া আমিনী বলেন, বৃহস্পতিবার মার্কিন যুক্তরাষ্ট্র ও তালেবান চলমান আলোচনার বিরতি দেয়ার একদিন পরেই এই ঘটনা ঘটে। তবে, এখন পর্যন্ত এর দায় কেউ স্বীকার না করলেও এই ঘটনার জন্য তালেবানকে সন্দেহ করা হচ্ছে।

-জেডসি