ঢাকা, মঙ্গলবার ১৬, এপ্রিল ২০২৪ ১১:০৪:২৪ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ভাসানটেকে আগুন: মায়ের পর মারা গেলেন মেয়েও ফরিদপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১ রাজধানীতে ফিরছে মানুষ লক্ষ্মীপুরে ঘরে ঢুকে নারীকে কুপিয়ে হত্যা ইন্দোনেশিয়ায় ভূমিধসে ১৫ জনের মৃত্যু

এপ্রিলে দেশে ফিরছেন নায়িকা সিমলা

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৭:৩১ পিএম, ১৪ মার্চ ২০১৯ বৃহস্পতিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এপ্রিল মাসে দেশে ফিরবেন চলচ্চিত্র নায়িকা সিমলা। সিমলা বর্তমানে ভারতের মুম্বাইয়ে বসবাস করছেন। প্রায় চার মাস পর তিনি দেশে ফিরছেন। 

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এ অভিনেত্রীর অনেকদিন কোন খবরে না থাকলেও গেল কয়েকদিন আগে বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় আলোচনায় আসেন তিনি। কারণ বিমান ছিনতাইয়ের সঙ্গে জড়িত সেই যুবক পলাসের সঙ্গে বিয়ে হয়েছিল সিমলার। তবে সে সময়ে তিনি জানান তাদের সংসার বিচ্ছেদে গড়িয়েছে।

সিমলা ভারতের মুম্বাইয়ে মীরা রোডের একটি ভাড়া বাড়িতে থাকছেন। ২০১৮ সালের মে মাসে সিমলা জানিয়েছিলেন, তিনি বলিউডে ‘সফর’ নামে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। ক’দিন পরই ছবিটি মুক্তি পাবে।

তিনি আরও জানান, ওই ছবির ডাবিং শেষ করেছেন। শিগগিরই পোস্টারের ফটোশুটে অংশ নেবেন। আপাতত ওই ছবি নিয়েই ব্যস্ততা তার।

এদিকে, বাংলাদেশে সবশেষ ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিতে কাজ করেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত এ নায়িকা। ছবিটি পরিচালনা করেন রুবেল আনুশ। ছবিতে আরো অভিনয় করেন মামুন, আবুল হায়াত, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।

-জেডসি