ঢাকা, শুক্রবার ১৯, এপ্রিল ২০২৪ ১৪:২৯:০৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
মানুষ এখন ডাল-ভাত নয়, মাছ-মাংস নিয়ে চিন্তা করে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট তীব্র তাপপ্রবাহ, সতর্ক থাকতে মাইকিং ভারতের লোকসভা নির্বাচনের প্রথম ধাপ আজ শুরু জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই দেশ আরও উন্নত হতো টাইমের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা

এবার পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী করোনা পজিটিভ

আন্তর্জাতিক ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:৪০ পিএম, ৬ জুলাই ২০২০ সোমবার

এবার পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী করোনা পজিটিভ

এবার পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী করোনা পজিটিভ

পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী জাফর মির্জা করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে কর্তৃপক্ষ। সম্প্রতি দেশটির পররাষ্ট্রমন্ত্রী শাহ মেহমুদ কোরেশিও করোনা আক্রান্ত হন। আজ সোমবার আন্তর্জাতিক সংবাদমাধ্যম আল জাজিরা এ তথ্য জানায়।

নিজের টুইটার পাতায় এই তথ্য নিশ্চিত করেন জাফর মির্জা। তবে তিনি জানিয়েছেন তার উপসর্গ খুব মৃদু এবং এখন ভালো অবস্থায় আছেন।

টুইটারে জাফর মির্জা লিখেছেন, আমি বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে আছি। সব ধরনের সতর্কতা নেওয়া হয়েছে। আমার হালকা উপসর্গ রয়েছে। সবাই দোয়া করবেন।

এই পোস্টে স্বাস্থ্য মন্ত্রণালয় ও সহকর্মীদের নিয়মিত কাজ করে যাওয়ার আহ্বান জানান তিনি।

এর আগে গত শুক্রবার করোনা শনাক্ত হয় পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মেহমুদ কোরেশির। তিনিও বর্তমানে নিজের বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

খবরে বলা হয়, পাকিস্তানে করোনায় আক্রান্ত হয়ে এরই মাঝে বেশ কয়েকজন রাজনীতিকের মৃত্যু হয়েছে। দেশটিতে দিন দিন ব্যাপকহারে ছড়িয়ে পড়ছে এ ভাইরাস।

আন্তর্জাতিক পরিসংখ্যা সংস্থা ওয়ার্ল্ডোমিটারের মতে, পাকিস্তানে এখন পর্যন্ত করোনা শনাক্তের সংখ্যা প্রায় ২ লাখ ৩২ হাজার। এর মধ্যে মৃত্যু হয়েছে ৪ হাজার ৭৬২ জনের। সেরে উঠেছেন প্রায় ১ লাখ ৩২ হাজার। বাকিদের মধ্যে গুরুতর অসুস্থ প্রায় আড়াই হাজার জন।