ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ২০:২৪:৪৬ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

এবার মাদকসহ গ্রেফতার সিআইডি খ্যাত অভিনেত্রী

| উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:০৭ পিএম, ২৬ অক্টোবর ২০২০ সোমবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের কিনারা এখনো শেষ হয়নি। তবে ইতোমধ্যে সুশান্তের মৃত্যু রহস্যের সঙ্গে জডিয়ে পড়েছে মাদক যোগের একাংশ। এখনো পর্যন্ত ২৪ জনকে গ্রেফতার করেছে এনসিবি।

বলিউডে মাদক যোগ কাণ্ডে টিভি অভিনেত্রী প্রীতিকা চৌহানকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মুম্বাইয়ের ভারসোভা থেকে এক ব্যক্তির কাছ থেকে মারিজুয়ানা সংগ্রহ করেছিলেন ওই অভিনেত্রী। তার কাছ থেকে ৯৯ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে ফয়জল নামে এক ব্যক্তিকেও।

সাবধান ইন্ডিয়া, সিআইডি, সংকটমোচন মহাবলী হনুমান সিরিয়ালে অভিনয় করেছেন প্রীতিকা। মহাবলী হনুমান সিরিয়ালে দেবী সরস্বতীর ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। হিমাচল প্রদেশের বাসিন্দা প্রীতিকা প্রথম অভিনয় শুরু করেন ২০০৫ সালে। ছোটপর্দাতেই সাধারণত কাজ করেছেন তিনি।

প্রসঙ্গত, এর আগে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করাসহ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সমন পাঠায় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, রাকুল প্রীত সিং, সারা আলী খান, শ্রদ্ধা কাপুরকে। তাদের দীর্ঘ সময় ধরে জিজ্ঞাসাবাদও করেছে এনসিবি।

-জেডসি