ঢাকা, শুক্রবার ১৯, এপ্রিল ২০২৪ ১৪:২৩:১৬ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
মানুষ এখন ডাল-ভাত নয়, মাছ-মাংস নিয়ে চিন্তা করে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট তীব্র তাপপ্রবাহ, সতর্ক থাকতে মাইকিং ভারতের লোকসভা নির্বাচনের প্রথম ধাপ আজ শুরু জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই দেশ আরও উন্নত হতো টাইমের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা

কতটা কাজে এলো ‘প্রিয়াঙ্কা ফ্যাক্টর’

আন্তর্জাতিক ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৪৫ পিএম, ২৩ মে ২০১৯ বৃহস্পতিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

ভারতের লোকসভা নির্বাচনে বিপুল জয়ে আবারও ক্ষমতায় আসছে বিজেপি। নির্বাচনের কয়েকমাস আগে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর বোন প্রিয়াঙ্কা গান্ধী আনুষ্ঠানিকভাবে রাজনীতিতে নামেন। ভোটের প্রচারে প্রিয়াঙ্কার ব্যাপক উপস্থিতি ও জনপ্রিয়তা নির্বাচনে প্রভাব ফেলবে বলে মনে করা হচ্ছিল। তবে কার্যত সেরকম কিছু ঘটছে না বলেই প্রাথমিক ফলাফলে দেখা গেছে।

ফেব্রুয়ারি মাসে রাজনীতিতে আনুষ্ঠানিকভাবে যোগ দেবার পর থেকেই প্রিয়াঙ্কা গান্ধী ব্যাপক প্রচার চালিয়েছেন মূলত ভারতের উত্তর প্রদেশ রাজ্যে। তিনি প্রচার চালিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শাসনামলে বেকারত্বের হার বৃদ্ধি, নোটবন্দী বা ডি-মনিটাইজেশান এবং কৃষকদের ন্যায্য অধিকার বঞ্চিত করার নীতির বিরুদ্ধে।

তিনি ঘুরে বেড়িয়েছেন গাড়িতে, ট্রাকে, এমনকী নৌকায়। অনেক রোড শোতে অংশ নিয়েছেন। অজস্র জনসভায় ভাষণ দিয়েছেন। সমর্থকদের সঙ্গে হাসিমুখে অভিবাদন বিনিময় করেছেন, হাত নেড়েছেন প্রিয়াঙ্কা। করমর্দন করেছেন অসংখ্য মানুষের সঙ্গে। সেলফিতে পোজ দিয়েছেন প্রচুর। সমর্থকদের বাচ্চাদের কোলে বসিয়ে ছবি তুলেছেন। তবে শেষ পর্যন্ত কংগ্রেসে তুরুপের তাস হয়ে উঠতে পারেননি প্রিয়াঙ্কা গান্ধী।

-জেডসি