ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ৬:০৭:৫৩ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া ট্রেনে ঈদযাত্রা: ৭ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঈদ কেনাকাটায় ক্রেতা বাড়ছে ব্র্যান্ড শপে বাঁচানো গেল না সোনিয়াকেও, শেষ হয়ে গেল পুরো পরিবার

করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এএসডি’র ত্রাণ বিতরণ

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৫০ পিএম, ১২ জুলাই ২০২০ রবিবার

করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এএসডি’র ত্রাণ বিতরণ

করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এএসডি’র ত্রাণ বিতরণ

বেসরকারি সংস্থা অ্যাকশন ফর সোশ্যাল ডেভেলপমেন্ট- এএসডি’র উদ্যোগে মহামারি করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত কর্মহীন, দুস্থ্য ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

গত বুধবার বিকালে রাজধানীর মোহাম্মদপুরে বেগম নূরজাহান মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ ত্রাণ বিতরণ করা হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে সংস্থার ক্ষুদ্রঋণগ্রহীতা করোনায় ক্ষতিগ্রস্ত ৩শ পরিবারের হাতে এসময় চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবন, মাস্ক এবং সাবান তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন এএসডি এর ক্লাইমেট চেঞ্জ এন্ড ডিজেষ্টার রেসপন্স কোঅর্ডিনেটর, এম এ করিম, ক্ষুদ্রঋণ কর্মসূচির প্রকল্প কর্মকর্তা নূর মোহাম্মদ, এ্যাকউন্ট এন্ড এ্যাডমিন অফিসার সুজন মাহ্‌মুদ ও বেগম নুরজাহান মোমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলাউদ্দিন, সহাকারী প্রধান শিক্ষক মো: শামীম হোসাইন প্রমূখ।

এ সময় এএসডি’র এমএ করিম বলেন, করোনাভাইরাস চোখে দেখা না গেলেও মানুষে জীবন শেষ করে দিচ্ছে। এ ভাইরাস প্রতিরোধে আমাদের সচেতন থাকতে হবে। যথা সম্ভব ঘরে থাকার চেষ্টা করতে হবে।

বৃহস্পতিবার আরও ৩শ ক্ষুদ্রঋণ গ্রহীতার মাঝে ত্রাণ বিতরণ করা হয় ।