ঢাকা, বৃহস্পতিবার ২৮, মার্চ ২০২৪ ১৭:২৩:৫৬ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া ট্রেনে ঈদযাত্রা: ৭ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঈদ কেনাকাটায় ক্রেতা বাড়ছে ব্র্যান্ড শপে বাঁচানো গেল না সোনিয়াকেও, শেষ হয়ে গেল পুরো পরিবার

কলকাতায় গাড়ির ধাক্কায় নারীসহ দুই বাংলাদেশির মৃত্যু

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৫:৪৭ পিএম, ১৭ আগস্ট ২০১৯ শনিবার

এই সেই ঘাতক জাগুয়ার গাড়ি।  ছবি: আনন্দবাজার পত্রিকা

এই সেই ঘাতক জাগুয়ার গাড়ি। ছবি: আনন্দবাজার পত্রিকা

ভারতের কলকাতা শহরে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা এক নারীসহ দুই বাংলাদেশি পথচারীকে পিষে মারলো একটি জাগুয়ার গাড়ি। শুক্রবার গভীর রাতে এই নির্মম ঘটনাটি ঘটে শহরের লাউডন স্ট্রিট ও শেক্সপিয়র সরণির সংযোগস্থলে।

আনন্দবাজার পত্রিকা বলছে, পুলিশ জানিয়েছে, মৃতেরা কাজী মোহাম্মদ মইনুল আলম (৩৬) এবং ফারহানা ইসলাম তানিয়া (৩০)। তারা বাংলাদেশের নাগরিক।

পুলিশ সূত্রে খবর, রাত দুইটা নাগাদ বিড়লা তারামণ্ডলের দিক থেকে শেক্সপিয়র সরণি ধরে কলামন্দিরের দিকে প্রচণ্ড গতিতে যাচ্ছিল জাগুয়ার গাড়িটি। সে সময় লাউডন স্ট্রিট ধরে যাচ্ছিল একটি মার্সিডিজ। ওই সংযোগস্থলে মার্সিডিজ গাড়িটির মাঝখানে সজোরে ধাক্কা মারে জাগুয়ারটি। জখম হন মার্সিডিজের চালক ও আরোহী।

প্রবল বৃষ্টি হচ্ছিল বলে রাস্তার পাশেই একটি পুলিশ কিয়স্কের নিচে দাঁড়িয়ে ছিলেন মইনুল আলম এবং তানিয়সহ তিন পথচারী। জাগুয়ারের গতিবেগ এতটাই বেশি ছিল যে মার্সিডিজটিকে ধাক্কা মারার পর সেটা পুলিশ কিয়স্কে দাঁড়িয়ে থাকা দু’জনকে পিষে দেয়। কোনোভাবে বেঁচে যান তাদের সঙ্গে থাকা অন্য ব্যক্তি। ঘটনার পরই গাড়ি ফেলে পালিয়ে যায় জাগুয়ারের চালক।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা মইনুল আলম ও তানিয়াকে মৃত বলে ঘোষণা করেন। মার্সিডিজের আরোহীদের চিকিৎসা চলছে।

প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, সিগন্যাল ভেঙে জাগুয়ারটি দুরন্ত গতিতে ছুটে আসার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। জাগুয়ারটিকে আটক করেছে পুলিশ। সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে চালকের খোঁজ চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।