ঢাকা, বৃহস্পতিবার ২৫, এপ্রিল ২০২৪ ১২:০৩:৩৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত: প্রধানমন্ত্রী ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা আরও ৩ দিন হিট অ্যালার্ট জারি যুক্তরাষ্ট্রে টিকটক নিষিদ্ধ করার বিল সিনেটে পাস

গণধর্ষণ মামলায় জামিন পেয়েই অপহরণ করল কিশোরীকে

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৫৩ পিএম, ১৭ আগস্ট ২০১৯ শনিবার

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গণধর্ষণ মামলায় এক আসামি জামিন পাওয়ার পর ১১ বছর বয়সী এক কিশোরীকে অপরহণ করেছে। এ ঘটনায় গত বুধবার ভারতের মুম্বাইয়ের ঘটকোপার এলাকা থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ইন্ডিয়া টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, বাড়ি থেকে হঠাৎ নিখোঁজ হয়ে যায় ওই কিশোরী। পরে তাকে কোথাও না পেয়ে স্থানীয় একটি থানায় অভিযোগ দায়ের করে তার পরিবার। এরপর তদন্তে নেমে লাল বাহাদুর শাস্ত্রী রোড এলাকার একটি অস্থায়ী ছাউনি থেকে ওই কিশোরীকে উদ্ধার করে পুলিশের অপরাধ বিভাগ।

পুলিশের এক শীর্ষ কর্মকর্তা জানিয়েছেন, অভিযোগর ভিত্তিতে তদন্তে নেমে অভিযুক্তের পরিচয় সম্পর্কে নিশ্চিত হয় তদন্তকারীরা। পরে অভিযুক্ত ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে অপহরণের কথা স্বীকার করে সে। 

চলতি বছরের জানুয়ারিতে একটি গণধর্ষণে জড়িত থাকার অপরাধে তাকে গ্রেপ্তার করা হয়েছিল। মাস দেড়েক আগে জামিন পেয়ে আরেকটি অপরাধে জড়িয় পড়ল সে। তবে অভিযুক্ত ব্যক্তিও একজন কিশোর বলে জানিয়েছে পুলিশের এই কর্মকর্তা।