ঢাকা, শনিবার ২০, এপ্রিল ২০২৪ ৫:৪৫:০১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম সারা দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নিভেছে

গাজীপুরে তরুণীকে শ্বাসরোধে হত্যা, আটক ২

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৪৫ পিএম, ১৮ অক্টোবর ২০১৯ শুক্রবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গাজীপুরের রাজেন্দ্রপুরের বিকেবাড়ি এলাকায় এক তরুণীকে শ্বাসরোধে হত্যার পর জঙ্গলে লাশ গুমের চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।

নিহতের নাম- লুনা আক্তার। লালমনিরহাট জেলার পাঁচগ্রাম থানার নবীর উদ্দিনের মেয়ে তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লুনা সিটি করপোরেশনের রাজেন্দ্রপুরের বিকেবাড়ি এলাকার একটি বাড়িতে ভাড়ায় বসবাস করতেন। আর স্থানীয় পারটেক্স গ্রুপের আরসি কোলা কারখানায় কর্মরত ছিলেন।

পারিবারিক কলহের জের ধরে বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে লুনাকে তার মামী ও মামাতো ভাই মারধর করে। এক পর্যায়ে তাকে শ্বাসরোধে হত্যা করে লাশ গুমের উদ্দেশ্যে জঙ্গলে ফেলে দেয়। স্থানীয়রা সকালে জঙ্গলে মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজ সফি বলেন, ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে নিহতের মামাতো ভাই রবিউল ও মামী আকলিমাকে আটক করা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

-জেডসি