ঢাকা, শনিবার ২০, এপ্রিল ২০২৪ ১৭:৩৭:১৭ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
চট্টগ্রামে আজ শুরু উইম্যান এসএমই এক্সপো হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম সারা দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি

ঘণ্টা বাজিয়ে টেস্টম্যাচ উদ্ধোধন করলেন হাসিনা-মমতা

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৫১ পিএম, ২২ নভেম্বর ২০১৯ শুক্রবার

বাংলাদেশ-ভারত দু’দলের মধ্যে ঐতিহাসিক কলকাতার ইডেন গার্ডেন্সের দিবা-রাত্রির টেস্টম্যাচ ঘণ্টা বাজিয়ে উদ্ধোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। প্রথমবারের মতো গোলাপি বলে দিবারাত্রির টেস্ট খেলছে এ দুই দল।

আজ শুক্রবার দুপুর ১টা ২৬ মিনিটে যৌথভাবে ঘণ্টা বাজান শেখ হাসিনা ও মমতা বন্দোপাধ্যায়। এ সময় ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এর আগে শুক্রবার বেলা সোয়া ১১টার দিকে প্রধানমন্ত্রী এবং তার সফরসঙ্গীদের বহনকারী বিমানটি কলকাতার নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সকাল সোয়া ১০টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে কলকাতার উদ্দেশে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন তারা।

বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান পশ্চিমবঙ্গের পুরমন্ত্রী ও কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। এ সময় ভারতে নিযুক্ত বাংলাদেশি হাই কমিশনার সৈয়দ মোয়াজ্জেম আলীও উপস্থিত ছিলেন।