ঢাকা, শনিবার ২০, এপ্রিল ২০২৪ ১০:৪১:৫৬ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম সারা দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নিভেছে

চলন্ত ট্রেনে অসুস্থ এক নারী, বিনা চিকিৎসায় মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৩৫ পিএম, ২৪ জানুয়ারি ২০২০ শুক্রবার

চলন্ত ট্রেনে অসুস্থ এক নারী, বিনা চিকিৎসায় মৃত্যু

চলন্ত ট্রেনে অসুস্থ এক নারী, বিনা চিকিৎসায় মৃত্যু

চলন্ত ট্রেনে একটি কামরায় দুই সারি আসনের মাঝখানের করিডরে অজ্ঞান হয়ে দেড় ঘণ্টা পড়ে রইলেন এক য নারীযাত্রী। তার জন্য চিকিৎসার কোনও ব্যবস্থা করা হয়নি, এমন কি কোনও স্টেশনেও থামেনি ট্রেন। বৃহস্পতিবার সকাল ৬টা ৫০ মিনিট নাগাদ ডিব্রুগড়গামী এক্সপ্রেস মালদহ টাউন স্টেশনে পৌঁছনোর পরে ডাক্তার ডাকা হয়। ডাক্তার পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। ভারতের কলকাতা থেকে মালদহ পাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে।

মৃত যাত্রীর নাম কৃষ্ণা দত্ত চৌধুরী (৫৬)। বাড়ি লেক টাউনে। দেহ ময়না-তদন্তের জন্য মালদহ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

পারিবারিক সূত্র বলছে, শিলিগুড়িতে ভাইপোর বাড়িতে যাচ্ছিলেন কৃষ্ণাদেবী।

মালদহ টাউন স্টেশনের আইসি (জিআরপি) ভাস্কর প্রধান জানান, প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, অসুস্থতার কারণে ওই যাত্রীর মৃত্যু হয়ে থাকতে পারে। তবে ময়না-তদন্তের পরেই মৃত্যুর কারণ পরিষ্কার হবে।

রেল সূত্র বলছে, কলকাতা-ডিব্রুগড় এক্সপ্রেসের বাতানুকূল বি২ কামরার ৪৯ নম্বর আসনের যাত্রী ছিলেন কৃষ্ণাদেবী। ট্রেনটি বুধবার রাত সাড়ে ১২টা নাগাদ কলকাতা স্টেশন থেকে ছাড়ে। ট্রেনে উঠে কৃষ্ণাদেবীর সহযাত্রীরা যে যার মতো ঘুমিয়ে পড়েন। পরে যাত্রীদের একাংশ জানান, ভোরে ওই নারীকে বেহুঁশ অবস্থায় কামরার মেঝেতে পড়ে থাকতে দেখেন তারা।