ঢাকা, শনিবার ২০, এপ্রিল ২০২৪ ৯:৪৫:৩৫ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম সারা দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নিভেছে

জার্মানিতে গাড়ি চাপায় ১৮ শিশুসহ আহত ৫২

আন্তর্জাতিক ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৭:৩১ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার

জার্মানিতে গাড়ি চাপায় ১৮ শিশুসহ আহত ৫২

জার্মানিতে গাড়ি চাপায় ১৮ শিশুসহ আহত ৫২

জার্মানির মধ্যাঞ্চলে সোমবার একটি কার্নিভাল শোভাযাত্রায় একটি গাড়ি ঢ়ুকে ১৮ শিশুসহ ৫২ জন আহত হয়েছে। পুলিশ এএফপিকে এ তথ্য জানিয়েছে।

হেসে স্টেটের পুলিশ আজ মঙ্গলবার টুইটারে জানায়, ‘আহতদের মধ্যে ১৮ শিশু রয়েছে। এখন ৩৫ জন হাসপাতালে চিকিৎসাধীন এবং এর মধ্যে, ১৭ জনকে সুস্থ হওয়ার পরে ছেড়ে দেয়া হয়েছে।’

ভোল্কমার্সেনের ছোট হেসিয়ান শহরে সোমবার বিকেলে কার্নিভাল শোভাযাত্রায় ২৯ বছর বয়সী স্থানীয় এক ব্যক্তি বেসামালভাবে গাড়ি চাপা দেয়ার পর ঘটনাস্থলে দ্রুত পুলিশ ও জরুরি সেবা পৌঁছে যায়।

এর মাত্র কয়েক দিন আগে, এক বর্ণবাদী বন্দুকধারীর গুলিতে হানাও এ অভিবাসীসহ নয়জন নিহত হয়েছে। হেসেতেও আতঙ্ক ছড়িয়ে পড়ায় অনুরূপ হামলা চালানো হয়।

তবে, এটি কার্নিভাল দুর্ঘটনা নাকি হামলা কর্তৃপক্ষ এবিষয়ে মন্তব্য না করে বলেন, চালক নিজেও আহত হয়েছে এবং তাকে তাৎক্ষণিকভাবে জিজ্ঞাসাবাদ করা যাচ্ছে না।
তারপরও ফ্রাঙ্কফুর্টের প্রসিকিউটররা এটি হত্যা চেষ্টা কিনা তা ক্ষতিয়ে দেখতে জার্মান ওই নাগরিকের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে।