ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১৩:৪৬:১৯ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

ধনকুবের ইউসাকু’র গার্লফ্রেন্ড হতে চান ২০ হাজার তরুণী!

আন্তর্জাতিক ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৬:৪২ পিএম, ১৮ জানুয়ারি ২০২০ শনিবার

জাপানের ধনকুবের ইউসাকু মিজায়া।

জাপানের ধনকুবের ইউসাকু মিজায়া।

জাপানের এক বিখ্যাত ও জনপ্রিয় ধনকুবের ইউসাকু মিজায়া। অঢেল সম্পত্তির মালিক তিনি। বিশ্বের এমন কোন দেশ নেই যেখানে তার ব্যবসা নেই। তার সংস্থার ফ্যাশন রিটেল ওয়েবসাইট এই মুহূর্তে জাপানের বৃহত্তম ফ্যাশন রিটেল।

অভিনেত্রী বান্ধবীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর একাকিত্বে ভুগছিলেন তিনি। খুঁজছিলেন সঙ্গিনী। সম্প্রতি প্রায় ২০ হাজার তরুণী তার গার্লফ্রেন্ড হওয়ার জন্য আবেদন করেছেন। কিন্তু কেন এত সংখ্যাক তরুণী তার গার্লফ্রেন্ড হওয়ার জন্য পাগল?

ডিসেম্বরে একটি রিয়েলিটি শো-তে গিয়েছিলেন তিনি। সেখানে গার্লফ্রেন্ড খুঁজছেন বলে জানিয়েছিলেন। তার গার্লফ্রেন্ড হতে আবেদনের শেষ তারিখ ছিল গতকাল ১৭ জানুয়ারি। এর মধ্যেই প্রায় ২০ হাজার তরুণী চেয়েছেন মিজায়ার সঙ্গিনী হতে। আবেদনকারীদের সঙ্গে দেখা করে একজনকে নিজের গার্লফ্রেন্ড হিসেবে বেছে নেবেন ৪৪ বছরের এই জাপানি ধনকুবের।

স্পেসএক্সের স্টারশিপ রকেট ২০২৩-এ চাঁদে যাবে। তিনিই প্রথম ব্যক্তি যিনি ওই রকেটে করে চাঁদে যাওয়ার টিকিট কেটেছেন। কিন্তু একা একা চাঁদে ঘুরতে যেতে আগ্রহী নন তিনি। সে জন্যই গার্লফ্রেন্ডের বিজ্ঞাপন দিয়েছিলেন। নতুন এই সঙ্গিনীর সঙ্গে চাঁদে যাবেন তিনি। তার সেই আবেদনেই সাড়া দিয়েছেন ২০ হাজার তরুণী।