ঢাকা, শুক্রবার ১৯, এপ্রিল ২০২৪ ১৫:১৭:১৯ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
মানুষ এখন ডাল-ভাত নয়, মাছ-মাংস নিয়ে চিন্তা করে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট তীব্র তাপপ্রবাহ, সতর্ক থাকতে মাইকিং ভারতের লোকসভা নির্বাচনের প্রথম ধাপ আজ শুরু জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই দেশ আরও উন্নত হতো টাইমের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা

নতুন রূপে আসছেন আঁখি আলমগীর

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:২২ পিএম, ১১ মার্চ ২০১৯ সোমবার

নতুন রূপে আসছেন আঁখি আলমগীর

নতুন রূপে আসছেন আঁখি আলমগীর

জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর এবার নতুন রূপে হাজির হচ্ছেন। নতুন গানের ভিডিও নিয়ে হাজির হচ্ছেন তিনি। এতে নাচে-গানে মেতে উঠেছেন ‘ল্যায়লা’ গানে। প্রসেনজিত মুখার্জীর কথায় গানটির সুর-সংগীতায়োজন করেছেন অম্লান চক্রবর্তী। ভিডিও নির্মাণ করেছেন রাহুল ঘোষ। নতুন এই গানের ভিডিওতে আঁখির সঙ্গে নেচেছে কলকাতার একটি ড্যান্সগ্রুপও।

আঁখি আলমগীর বলেন, অনেকদিন পর আমি একক গান প্রকাশ করছি। বিরতি দিয়েছি বলেই, অনেক প্ল্যান আর আয়োজন নিয়ে ভিডিওটি তৈরি করেছি। আমার অন্য গানগুলো থেকে “ল্যায়লা” গানে আবেদনটা একটু ভিন্নই। 

তিনি আরো বলেন, সম্পূর্ণ নতুন রূপে আমি হাজির হচ্ছি শ্রোতা-দর্শকদের সামনে। তাই এই গান ও ভিডিও দুটিই শ্রোতাদের সমধ্যে বেশ সাড়া ফেলবে বলে আমার বিশ্বাস। গানের সঙ্গে নাচ একটা বাড়তি পাওয়া। আমি সেটাই করেছি।

আঁখি আলমগীরের ‘ল্যায়লা’ গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।পৃষ্ঠপোষকতা করেছে প্রাণআপ।

ধ্রুব মিউজিক স্টেশন-এর পক্ষ থেকে জানানো হয়, আগামী ১৪ মার্চ গানটি তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে। পাশাপাশি গানটি পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।