ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১৩:০০:৩২ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

নারীরা পৃথিবীতে এনেছে সামঞ্জস্যতা : সাকিব

ক্রীড়া প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:০৮ পিএম, ৮ মার্চ ২০১৯ শুক্রবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

`বিশ্বে যা কিছু মহান সৃষ্টি চির কল্যাণকর অর্ধেক তার করিয়াছে নারী অর্ধেক তার নর`- পুরুষশাসিত সমাজে এই আপ্তবাক্যটি অনেকেরই মনে থাকে না। তাই নারীকে অবহেলা করা, নির্যাতন করা, গৃহবন্দি করে পিছিয়ে রাখার মতো ঘটনা ঘটেই চলে। অথচ, নারী না থাকলে কোনো পুরুষ পৃথিবীতে আসতেই পারত না। নারী-পুরুষের এই যুগলবন্দিতেই এগিয়ে চলছে পৃথিবী এবং মানবজনম।

নারী দিবসের প্রাক্কালে এই কথাগুলোই মনে করিয়ে দিলেন বিশ্বসেরা অল-রাউন্ডার এবং জাতীয় টেস্ট আর টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে তিনি সকল নারীদের জানিয়েছেন নারী দিবসের শুভেচ্ছা।

বাংলা এবং ইংরেজি ভাষায় সাকিব লিখেছেন, `Women have brought a perfect balance to the world and have made it a better place! They inspire mankind with love, courage and dignity. Happy Women’s Day to every women out there!`

`নারীরা পৃথিবীতে এনেছে সামঞ্জস্যতা! সাহস, ভালোবাসা ও গৌরবে নারীরা সমগ্র মানব সভ্যতাকে করেছে অনুপ্রাণিত। তাই পৃথিবীর সকল নারীদের জানাই বিশ্ব নারী দিবসের শুভেচ্ছা!

-জেডসি