ঢাকা, মঙ্গলবার ২৩, এপ্রিল ২০২৪ ১২:০৬:৩৯ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ঢাকায় কাতারের আমির, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক আজ ঢাকা থেকে প্রধান ১৫টি রুটে ট্রেনের ভাড়া যত বাড়ল মাকে অভিভাবকের স্বীকৃতি দিয়ে নীতিমালা করতে হাইকোর্টের রুল আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা নতুন করে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি তীব্র তাপদাহে পুড়ছে দেশ, বিপর্যস্ত জনজীবন প্রাথমিকে শিক্ষক নিয়োগ: সংশোধিত ফলে উত্তীর্ণ ৪৬ হাজার

পিছিয়ে গেল নারী ওয়ানডে বিশ্বকাপ

ক্রীড়া ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:৪৮ পিএম, ১২ আগস্ট ২০২০ বুধবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

এই বছর নারী ক্রিকেট বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল নিউজিল্যান্ডে। দেশটিতে করোনাভাইরাসের খুব একটা প্রভাব না থাকলেও সারা বিশ্ব এখনো কোভিড-১৯ মুক্ত হয়নি। তাই ২০২১ সাল পর্যন্ত পিছিয়ে দেয়া হয়েছে এবারের আসর।

এই কারোনাকালে খেলা তো দূরের কথা প্র্যাকটিস করার সুযোগ পায়নি অনেক দেশের খেলোয়াড়রা। এই পরিস্থিতিতে এবার নারী বিশ্বকাপ পিছিয়ে দেয়ার সিদ্ধান্ত হয়েছে। আইসিসির এই ইভেন্টের সিইও আন্দ্রে নেলসন জানিয়েছেন, করোনা আবহে খেলোয়াড়দের শারীরিক সুস্থতার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। আসরটি ২০২১ সাল পর্যন্ত পিছিয়ে দেয়া হয়েছে।

জুলাই মাসেই কোয়ালিফায়ার টুর্নামেন্ট হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে স্থগিত হয়ে যায় সব ম্যাচ। এরই মধ্যে ভারত, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা ও আয়োজক দেশ নিউজিল্যান্ড কোয়ালিফাই করেছে। এই অবস্থায় খেলা হলে তা অত্যন্ত ঝুঁকিপূর্ণ। আপাতত ২০২১ সালের ৬ ফেব্রুয়ারি থেকে এই টুর্নামেন্ট শুরু হওয়ার কথা। ফাইনাল খেলা হবে ৭ মার্চ।

-জেডসি