ঢাকা, শনিবার ২০, এপ্রিল ২০২৪ ১৯:৫৫:৫৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
চট্টগ্রামে আজ শুরু উইম্যান এসএমই এক্সপো হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম সারা দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি

প্রধানমন্ত্রীর বাসায় পেঁয়াজ ছাড়াই রান্না হয়েছে

বাসস | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:০১ পিএম, ১৭ নভেম্বর ২০১৯ রবিবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবনে শনিবার পেঁয়াজ ছাড়াই সকল রান্না হয়েছে। পেঁয়াজের দাম আকস্মিকভাবে অতিরিক্ত বেড়ে যাওয়ার প্রেক্ষিতে বাসায় তাঁর জন্য পেঁয়াজ ছাড়াই রান্না করা হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের একজন মুখপাত্র তাঁর উদ্ধৃতি দিয়ে বাসসকে জানান, তিনি বলেছেন, ”আমরা পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিয়েছি, শনিবার দুপুরে আমার বাসায় পেঁয়াজ ছাড়াই সকল রান্না হয়েছে”।

শেখ হাসিনা বলেন, পেঁয়াজ ছাড়া রান্না করা খাবার খুব সুস্বাদু এবং মজাদার হয়েছে। তিনি এ ধরনের খাবার তৈরির জন্য বাবুর্চীকে ধন্যবাদ জানিয়েছেন।

প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব হাসান জাহিদ তুষার বলেন, প্রধানমন্ত্রী সংযুক্ত আরব আমীরাতের (ইউএই) উদ্দেশে যাত্রা করার প্রাক্কালে আজ সন্ধ্যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এ মন্তব্য করেন।

পেঁয়াজের দাম অস্বাভাবিক বৃদ্ধি পাওয়ায়, দ্রুত এর মূল্য স্বাভাবিক অবস্থায় নিয়ে আসতে পরিবহন বিমানের মাধ্যমে পেঁয়াজ আমদানির কথা আজ নগরীতে এক দলীয় সমাবেশে ঘোষণা দেয়ার কয়েক ঘন্টা পর, প্রধানমন্ত্রী এ মন্তব্য করেন।