ঢাকা, বুধবার ১৭, এপ্রিল ২০২৪ ৪:৪১:২৮ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
রাজধানীতে ফিরেছেন ২১ লাখেরও বেশি সিমধারী ভাসানটেকে আগুন: মায়ের পর মারা গেলেন মেয়েও ফরিদপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১ রাজধানীতে ফিরছে মানুষ লক্ষ্মীপুরে ঘরে ঢুকে নারীকে কুপিয়ে হত্যা ইন্দোনেশিয়ায় ভূমিধসে ১৫ জনের মৃত্যু

বঙ্গমাতা ফজিলাতুন্নেছা চরিত্রে পূর্ণিমা

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৪:৩৮ পিএম, ২৬ জানুয়ারি ২০২০ রবিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশের স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিত হচ্ছে ‘চিরঞ্জীব মুজিব’ নামে চলচ্চিত্র। এটি নির্মাণ করছেন জুয়েল মাহমুদ।

চলচ্চিত্রটিতে বঙ্গবন্ধুর স্ত্রী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা চরিত্রে অভিনয় করছেন দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। বঙ্গবন্ধু চরিত্র রূপায়ন করছেন গুণী অভিনেতা আহমেদ রুবেল।

পূর্ণিমা বলেন, ‌‘ঐতিহাসিক একটি চরিত্র এটি। কিন্তু এতে আমার উপস্থিতি কম। কিছুটা ক্যামিও চরিত্রের মতো। বঙ্গবন্ধুর যৌবনকালে আমাকে দেখা যাবে। তখন তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠছেন। হোসেন শহীদ সোহরাওয়ার্দী আর মওলানা আবদুল হামিদ খান ভাসানীর সঙ্গে সারা দেশে আন্দোলন করে বেড়ান। আর আমি ঘর সামলাই। অল্প সময়ের হলেও চরিত্রটি খুব চ্যালেঞ্জিং।’

গত সপ্তাহে মানিকগঞ্জে চলচ্চিত্রটির শুটিংয়ে অংশ নেন পূর্ণিমা। এরই মধ্যে তার অংশের শুটিং শেষ হয়েছে। এখন অন্যদের শুটিং চলছে বলেও জানান এই অভিনেত্রী।

-জেডসি