ঢাকা, শুক্রবার ১৯, এপ্রিল ২০২৪ ২:৫৬:৩৯ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই দেশ আরও উন্নত হতো টাইমের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা নান্দাইলে নারী শ্রমিককে কুপিয়ে হত্যা তীব্র গরমে জনজীবনে দুর্ভোগ, বাড়ছে জ্বর-ডায়রিয়া কারাগার থেকে সরিয়ে গৃহবন্দী অবস্থায় সুচি কৃষকরাই অর্থনীতির মূল শক্তি: স্পিকার মধ্যপ্রাচ্যের দিকে নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৩৭ পিএম, ৬ আগস্ট ২০২০ বৃহস্পতিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মানিকগঞ্জে মোটরসাইকেলের পেছনে বাসের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন-সদর উপজেলার দিঘী ইউনিয়নের কাগজিনগর গ্রামের হুমায়ুন কবির (৫২) ও তার স্ত্রী ইয়াসমিন আক্তার (৪৫)। ইয়াসমিন আক্তার পল্লী বিদ্যুৎ সমিতিতে বিলিং সহকারীর চাকরি করতেন। আর হুমায়ুন ঢাকা সিটি করপোরেশনে মাংস পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

আজ বৃহস্পতিবার (০৬ আগস্ট) সকাল ৯টার দিকে শহরের ঢাকা-আরিচা মহাসড়কে বাগজান পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হুমায়ুনের চাচাতো ভাই আরব হোসেন জানান, আজ সকাল ৯টার দিকে মোটরসাইকেলে করে স্ত্রীকে অফিসে পৌঁছে দেওয়ার জন্য রওনা হন হুমায়ুন। কিন্তু ঢাকা-আরিচা মহাসড়ক পার হওয়ার সময় গোল্ডেন পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই হুমায়ুন কবির মারা যান। আর গুরুতর আহত অবস্থায় ইয়াসমিনকে মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে বানিযাজুরী পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক নুর মোহাম্মদ বলেন, নিহত দম্পতির লাশ জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

-জেডসি