ঢাকা, বৃহস্পতিবার ২৮, মার্চ ২০২৪ ১৫:২২:৩৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া ট্রেনে ঈদযাত্রা: ৭ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঈদ কেনাকাটায় ক্রেতা বাড়ছে ব্র্যান্ড শপে বাঁচানো গেল না সোনিয়াকেও, শেষ হয়ে গেল পুরো পরিবার

বিষধর সাপ নিয়ে শিশুদের দড়ি খেলার ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৪৮ এএম, ২২ নভেম্বর ২০১৯ শুক্রবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

দড়ি খেলা। শিশু, কিশোর, কৈশর বা বড়দের একটি জনপ্রিয় খেলা। এই খেলাটি খেলেনি এমন মানুষ পাওয়া বিরল। কিন্তু তাই বলে বিষধর সাপকে দড়ি বানিয়ে খেলা। এমন খেলা মনে এর আগে কখনো কেউ দেখেনি।এমনই বিরল ঘটনা ঘটেছে একটি স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায়। স্বয়ং একটি বিষধর সাপকে দড়ি বানিয়ে তার ওপর লাফ দিচ্ছে একটি শিশু। মুহূর্তেই সেই খেলার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যায়, শিশুরা দড়ির বদলে সাপ ব্যবহার করেছে। মস্ত এক সাপ দুটি শিশু ধরে রেখেছে, আরেকটি শিশু সেটির ওপর দিয়ে লাফাচ্ছে।তবে স্বস্তির কথা হলো- সাপটি জীবিত নেই। ভিডিওটি দেখে সত্যিই চমকে উঠতে হয়।

শিশুদের এই খেলার ভিডিও ধারণ করেন এক নারী। পরে সেটি সামাজিকমাধ্যমে আপলোড করেন।

খালিজ টাইমসে প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে, ভিডিওটি ভিয়েতনামের। সেখানে সাপের দৌরাত্ম্য খুব বেশি।ঘরে ঘরে সাপের দেখা মেলে। এতে সরীসৃপটির সাহচর্যে সবাই অভ্যস্ত হয়ে উঠেছেন।

এছাড়া দেশটিতে বিষাক্ত সাপের সংখ্যা একেবারে কম নেই। এ পর্যন্ত ১০ লাখের বেশি দেখা হয়ে গেছে ভিডিওটি। ২৭ সেকেন্ডের ভিডিওটি ইউটিউবে আপলোড করে ক্রাফু টেলিভিশন।

-জেডসি