ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ২০:২২:৫৯ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

বুথফেরত জরিপ গুজব, বিশ্বাস করবেন না: মমতা

আন্তর্জাতিক ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:০৪ পিএম, ২০ মে ২০১৯ সোমবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

এক্সিট পোল বা বুথফেরত জরিপকে স্রেফ গুজব আখ্যায়িত করে তা উড়িয়ে দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, বুথফেরত জরিপে বিশ্বাস করবেন না।  ইভিএম ব্যবহার করে জালিয়াতি করার একটি গেম প্লান করা হয়েছে। তাই এমন জরিপে বিশ্বাস করবেন না।

উল্লেখ্য, বেশির ভাগ বুথফেরত জরিপ পূর্বাভাষ দিচ্ছে বিজেপি নেতৃত্বাধীন এনডিও লোকসভা নির্বাচনে বড় ধরনের জয় পেতে পারে। টুইটারে এর জবাব দিয়েছেন মমতা।

মমতা বলেছেন, আমি বুথফেরত জরিপে বিশ্বাস করি না। হাজার হাজার ইভিএম ব্যবহার করে অথবা জালিয়াতি করে এই গুজবের মাধ্যমে একটি গেম প্লান সাজানো হয়েছে। আমি সব বিরোধী দলকে ঐক্যবদ্ধ, শক্তিশালী এবং দৃঢ় হওয়ার আহ্বান জানাচ্ছি। আমরা এর বিরুদ্ধে একসঙ্গে লড়াই করবো। তবে এটাকে খোঁড়া যুক্তি আখ্যাায়িত করেছে পশ্চিমবঙ্গ বিজেপি।

তারা টুইটারে মমতাকে এমন খোঁড়া যুক্তি দেয়া বন্ধ করার আহ্বান জানিয়েছে। বিজেপি টুইটারে বলেছে, মমতা দিদি প্রত্যাখ্যান করা বন্ধ করুন। ভয়াবহ পরাজয়ে বাজে অজুহাত দিয়ে বুথফেরত জরিপের ফলকেই আপনি নিশ্চিত করছেন। আপনার এখন দিন গণনা শুরু হয়েছে। এখন বিজেপিই নতুন সোনার বাংলা গড়ে তুলবে। তৃণমূল কংগ্রেসের পরাজয় পশ্চিমবঙ্গে এক নতুন সূচনা নিশ্চিত করবে।

-জেডসি