ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১৫:৩২:১৯ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

বেনাপোলে আন্তর্জাতিক নারী হুন্ডি ব্যবসায়ী আটক

ইউএনবি | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৫:৫৩ পিএম, ১৮ আগস্ট ২০১৯ রবিবার

বেনাপোলে ৪০ হাজার ৪০০ মার্কিন ডলার ও ১৩ লাখ ভারতীয় রুপিসহ এক নারী হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আমড়াখালী এলাকা থেকে গতকাল শনিবার রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক সুরাইয়া বেগম (৫০) ঢাকার উত্তরার বাসিন্দা মো. শাহ আলমের স্ত্রী।

যশোর ৪৯ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. সেলিম রেজা জানান, ঈদের ছুটিতে ভারতে ভ্রমণ শেষে বাংলাদেশিদের দেশে ফেরাকে কেন্দ্র করে ভিড়ের আড়ালে অসাধু চোরাকারবারিরা হুন্ডি, মাদক ও স্বর্ণ পাচার করতে পারে এই ধারণা থেকে বিজিবির বিশেষ পরিকল্পনা অনুযায়ী গোয়েন্দা তৎপরতাসহ অভিযান জোরদার করা হয়।

শনিবার রাত ১০টার দিকে আমড়াখালী চেকপোস্টে কর্মরত নায়েক সুবেদার মো. শাহীন মিয়ার নেতৃত্বে তল্লাশি অভিযান চালানো হয়। এ সময় বেনাপোল থেকে ঢাকাগামী দেশ ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস তল্লাশি করে ৪০ হাজার ৪০০ মার্কিন ডলার ও ১৩ লাখ ভারতীয় রুপিসহ আন্তর্জাতিক নারী হুন্ডি ব্যবসায়ীকে আটক করা হয়।

আটক সুরাইয়ার বিরুদ্ধে মামলা দিয়ে তাকে বেনাপোল বন্দর থানায় সোপর্দ করা হয়েছে।