ঢাকা, মঙ্গলবার ২৩, এপ্রিল ২০২৪ ১২:৪৫:৫০ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই কয়েক ঘণ্টায় ৮০ বারেরও বেশি কেঁপে উঠল তাইওয়ান ঢাকা থেকে প্রধান ১৫টি রুটে ট্রেনের ভাড়া যত বাড়ল মাকে অভিভাবকের স্বীকৃতি দিয়ে নীতিমালা করতে হাইকোর্টের রুল আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা নতুন করে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি

ভক্তদের জন্য জোড়া সুসংবাদ সানিয়া মির্জার

ক্রীড়া ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৫৭ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৯ সোমবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

২০১৭ সালের অক্টোবর মাসের পর মাতৃত্বজনিত কারণে কোর্টে আর দেখা যায়নি টেনিস সেনসেশন সানিয়া মির্জাকে। তাই স্বাভাবিকভাবেই কবে তাকে আবার কোর্টে দেখা যাবে এমন প্রশ্ন রোজ ঘুরপাক খায়। এবার ভক্তদের যাবতীয় কৌতূহল নিরসন করে জোড়া সুখবর শোনালেন সানিয়া নিজেই।

ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি জানান, চলতি বছরের শেষেই কোর্টে ফিরতে চলেছেন তিনি। সানিয়া বলেছেন, “আমার ট্রেনার ফিরবেন আর দিন দশেক বাদে, তারপর শুরু হবে ওজন কমানো বা অন্যান্য টেনিস-ট্রেনিং।”

সানিয়া আরও বলেন, “আমি জানি ৩২ বছর টেনিসে ফেরার জন্য খুব সুবিধাজনক সময় নয়। তবে চেষ্টা না করলে আমি মারা যাব।”  

শুধু তাই নয়, আর একটি সুখবর আছে সানিয়ার ঝোলায়। সানিয়ার আত্মজীবনী এবার আসতে চলেছে বড় পর্দায়। সংবাদমাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী, সানিয়ার জীবনী নিয়ে বায়োপিক বানাতে চলেছে আরএসভিপি নামক প্রোডাকশন হাউজ।

ভারতের টেনিস সম্রাজ্ঞীর ১৬ বছর বয়েসে হঠাৎ উত্থান থেকে শুরু করে নানা ওঠাপড়া ভাঙাগড়া থাকবে এই ছবিতে। তবে এই ছবিতে সানিয়ার ভূমিকায় কে অভিনয় করবে তা এখনও ঠিক হয়নি।

আর এই জোড়া সুখবরে স্বাভাবিকভাবেই উদ্বেল সানিয়া ভক্তরা।

-জেডসি