ঢাকা, বুধবার ১৭, এপ্রিল ২০২৪ ২:৩৬:১১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
রাজধানীতে ফিরেছেন ২১ লাখেরও বেশি সিমধারী ভাসানটেকে আগুন: মায়ের পর মারা গেলেন মেয়েও ফরিদপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১ রাজধানীতে ফিরছে মানুষ লক্ষ্মীপুরে ঘরে ঢুকে নারীকে কুপিয়ে হত্যা ইন্দোনেশিয়ায় ভূমিধসে ১৫ জনের মৃত্যু

ভালুকায় নারী সংবাদকর্মীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৪:০৯ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৯ রবিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভালুকায় এক নারী সংবাদিক ও সাংস্কৃতিক কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ভালুকা মডলে থানা পুলিশ। রবিবার সকালে পৌর এলাকার মেজরভিটা নামক স্থানের ভাড়া বাসা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ভালুকা মডেল থানা অফিসাস ইনচার্জ (ওসি) মাঈন উদ্দিন জানান ‘সকালে নিহতের বেডরুমের সিলিং ফ্যানের সাথে উড়না গলায় পেচানো ঝুলন্ত লাশ দেখতে পেয়ে এলাকাবাসী খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। হত্যা না আত্মহত্যা এই মুর্হূতে বলা যাচ্ছে না। তাই ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেয়ে প্রকৃত ঘটনা জানা যাবে।

পরিবার সূত্রে জানা যায় দিনা খান তিনি দৈনিক আজকের সংবাদ পত্রিকায় ভালুকা প্রতিনিধি হিসেবে কাজ করতেন। সে উপজেলার মেজর ভিটা একটি ভাড়া বাসার নিয়ে থাকতেন। তার স্বামী কিছুদিন আগে মারা যায়। তার দুটি ছেলে সন্তান রয়েছে।

-জেডসি