ঢাকা, শুক্রবার ১৯, এপ্রিল ২০২৪ ৫:২৪:২১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই দেশ আরও উন্নত হতো টাইমের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা নান্দাইলে নারী শ্রমিককে কুপিয়ে হত্যা তীব্র গরমে জনজীবনে দুর্ভোগ, বাড়ছে জ্বর-ডায়রিয়া কারাগার থেকে সরিয়ে গৃহবন্দী অবস্থায় সুচি কৃষকরাই অর্থনীতির মূল শক্তি: স্পিকার মধ্যপ্রাচ্যের দিকে নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

মাদারীপুরে বাগানে পড়ে ছিল গৃহবধূর লাশ

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:০২ পিএম, ২৬ নভেম্বর ২০২২ শনিবার

দুই সন্তানের সঙ্গে মৌসুমি আক্তার

দুই সন্তানের সঙ্গে মৌসুমি আক্তার

নিখোঁজের দুদিন পর মৌসুমি আক্তার (২৬) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে মাদারীপুর সদর উপজেলার উত্তর দুধখালী এলাকার একটি বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মৌসুমি সদর উপজেলার দুধখালী ইউনিয়নের উওর দুধখালী গ্রামের মানিক হাওলারের মেয়ে ও একই এলাকার সৌদি প্রবাসী ইলিয়াস মিয়ার স্ত্রী। তিনি কিছুদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। তার ৫ ও ৪ বছর বয়সী দুটি শিশুসন্তান রয়েছে।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, বুধবার বিকেলে বাবার বাড়ি উত্তর দুধখালী থেকে একই গ্রামে দাদির বাড়ির যাওয়ার জন্য বের হয় মৌসুমি। দাদির সঙ্গে দেখা করে আর বাড়ি ফিরে আসেননি। তার কোনো খোঁজ না পেয়ে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করে। শুক্রবার বিকেলে এক নারী বাগানে কাঠ কুড়াতে গিয়ে লাশ দেখে স্থানীয়দের খবর দেয়। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে পুলিশ। ময়নাতদন্তের ফলাফল আসলে বিষয়টি জানা যাবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।