ঢাকা, বৃহস্পতিবার ২৮, মার্চ ২০২৪ ২২:১৬:১২ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া ট্রেনে ঈদযাত্রা: ৭ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঈদ কেনাকাটায় ক্রেতা বাড়ছে ব্র্যান্ড শপে বাঁচানো গেল না সোনিয়াকেও, শেষ হয়ে গেল পুরো পরিবার

লাশের সারিতে মিলল স্ত্রী, হাসপাতালে মেয়ে

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১০:৫৫ পিএম, ১২ নভেম্বর ২০১৯ মঙ্গলবার

ব্রাহ্মণবাড়িয়ার ট্রেন দুর্ঘটনা তছনছ করে দিয়েছে মাইনুদ্দিনের সংসার। সোমবার শেষ রাতে দুর্ঘটনার পর ঢাকার একটি হোটেলে কাজ করা মাইনুদ্দিন খবর পেয়ে আজ মঙ্গলবার কসবায় যান।

সেখানে গিয়ে তিনি কসবার বায়েক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে খোলা অস্থায়ী তথ্যকেন্দ্রের লাশের সারিতে স্ত্রী কাকলি আক্তারকে (২৮) খুঁজে পান। আর আড়াই বছর বয়সী মেয়ে মহিমাকে পান ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে।

মাইনুদ্দিন গণমাধ্যমকে জানান, গত পরশু দিন হজরত শাহজালাল (রা.) ও হজরত শাহপরানের (রা.) মাজার জিয়ারত করতে তার স্ত্রী কাকলি আক্তার, মেয়ে মহিমা আক্তার, মামা জাহাঙ্গীর মাল, মামি আমাতন বেগম ও মামাতো বোন মরিয়ম সিলেটে যান। সোমবার সিলেট থেকে উদয়ন এক্সপ্রেস ট্রেনে করে চাঁদপুরের উদ্দেশে রওনা হন তারা। চাঁদপুর থেকে ট্রলারে করে তাদের শরীয়তপুরে বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু দুর্ঘটনায় তার স্ত্রী, মামি ও মামাতো বোন মারা যান। আজ বিকেল সাড়ে ৫টার দিকে কাকলির বড় ভাই ফরিদ মুন্সী ও তিনি লাশ শনাক্ত করেন।

এদিকে মঙ্গলবার সকালে শিশুটিকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করার পর হাসপাতালের তত্ত্বাবধায়ক শওকত হোসেন বলেন, ‘সকালে রহিমা আক্তার নামে আহত এক বৃদ্ধা ওই শিশুকে নিয়ে হাসপাতালে আসেন। রহিমা চাঁদপুরের সাতিরাশির বাসিন্দা।’