ঢাকা, শনিবার ২০, এপ্রিল ২০২৪ ৯:১৭:০৩ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম সারা দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নিভেছে

শর্মিলা ঠাকুরের চেয়ে জনপ্রিয় তৈমুর

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪.কম

আপডেট: ০২:৫২ পিএম, ৫ জুলাই ২০১৮ বৃহস্পতিবার

বলিউডে স্টার কিডস নামে খ্যাত কিউট বেবি তৈমুর খান। জনপ্রিয়তায় এই বয়সেই পিছনে ফেলেছেন মা কারিনা কাপুর আর বাবা সাইফ আলী খানকে। এবার তৈমুরের জনপ্রিয়তার কাছে হার মানলেন দাদি শর্মিলা ঠাকুর। বললেন, তৈমুর আমার থেকেও অনেক বেশি জনপ্রিয়।

 

কলকাতায় একটি ইভেন্ট প্রসঙ্গে ইন্ডিয়া টুডের ইন্টারভিউতে তৈমুরের ফ্যানবেস সম্পর্কে প্রশ্ন করলে শর্মিলা ঠাকুর নিজের নাতির প্রশংসা করেন।

 

২০১৬ সালের ডিসেম্বর মাসে কারিনা ও সাইফ আলী খানের সন্তান তৈমুরের জন্ম হয়। গত বছর ডিসেম্বরে সে তার প্রথম জন্মদিন পালন করে। বর্তমানে কারিনার সঙ্গে লন্ডনে ছুটি কাটাচ্ছে ছোট্ট তৈমুর।

 

সোশাল মিডিয়ায় তৈমুর ব্যাপক জনপ্রিয়। মুম্বাইতে তৈমুর একটি প্লে-স্কুলে যাওয়া শুরু করেছে। তাকে প্রায়ই ফুপু সোহা আলী খানের মেয়ে ইনায়া এবং তুষার কাপুরের মেয়ে লক্ষ্যের সঙ্গে খেলা করতে দেখা যায়।

 

সম্প্রতি একটি ভিডিওতে দেখা গেছে তৈমুরকে দেখেই ক্যামেরা পার্সনরা তার নাম ধরে ডাকা শুরু করেছে। আর নিজের নাম শুনেই ন্যানির কোল থেকে তৈমুর মাথা ঘুরিয়ে দেখার চেষ্টা করছে। কিন্তু ন্যানি পাপারাজ্জির প্রতি অত্যন্ত বিরক্ত হয়ে তাড়াতাড়ি সেই স্থান থেকে তৈমুরকে নিয়ে চলে যেতে দেখা যায়। ভিডিওটি বিপুলভাবে ভাইরাল হয়।

 

`ওর প্রতি অতিরিক্ত মনোযোগ দেখে আমার ভয় হয়। আমি যতবারই এসব ভাবি, আমার মনে হয় ওকে কালো টিপ লাগিয়ে দিই। আমি ওকে বাড়ি থেকে বের করতে চাই না। কিন্তু সেটা করলে বাড়াবাড়ি হয়ে যাবে। আমি নিজের আবেগ নিয়ন্ত্রণের চেষ্টা করি যাতে আমার ছেলে সাধারণভাবেই বেড়ে উঠতে পারে। কোনো চাপ ছাড়াই সুস্থভাবে বেড়ে ওঠা ওর প্রাপ্য,` গণমাধ্যম মিড-ডে`কে আগেই বলেছিলেন কারিনা।


এখনই যে অবস্থা তৈমুরের বড় হলে তো কথাই নেই। নিজের এ জনপ্রিয়তা কতটুকুই বা বুঝতে পারছে বাচ্চাটি। আর যখন বুজতে পারবেন তখন হয়ত এগিয়ে যাবেন আরো বহুদূর।